শ্রীমঙ্গলে জাতীয় কন্যাশিশু দিবস উপলক্ষে প্রতিযোগিতা-র‌্যালী

    0
    240

    মহাজেরাবাদ,শ্রীমঙ্গল হতেঃ মৌলভীবাজারের শ্রীমঙ্গলে জাতীয় কন্যাশিশু দিবস ২০১৮ উপলক্ষে রোববার(৭ অক্টোবর) বিকেলে কন্যাশিশু এডভোকেসি ফোরাম ও বিকশিত নারী নেটওয়ার্ক শ্রীমঙ্গল উপজেলা শাখার উদ্যোগে রচনা প্রতিযোগিতা ও র‌্যালী অনুষ্ঠিত হয়েছে।

    শ্রীমঙ্গল উপজেলার মোহাজেরাবাদ উচ্চ বিদ্যালয় মিলনায়তনে রচনা প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। বিদ্যালয়ের প্রায় দুই শতাধিক শিক্ষার্থী রচনা প্রতিযোগিতায় অংশগ্রহণ করে। ক,খ,গ এই তিন বিভাগে অনুষ্ঠিত রচনা প্রতিযোগিতায় সর্বমোট ২৭ জন শিক্ষার্থীকে পুরষ্কৃত করা হয়।

    পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. কামরুল হাছানের সভাপতিত্বে অতিথি হিসেবে উপস্থিত থেকে শিক্ষার্থীদের হাতে পুরষ্কার তুলে দেন মৌলভীবাজার পল্লী বিদ্যুৎ সমিতির এরিয়া ম্যানেজার জহির আহমেদ শামীম, শ্রীমঙ্গল কিন্ডারগার্ডেন শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ও কন্যাশিশু এডভোকেসি ফোরাম শ্রীমঙ্গল উপজেলা শাখার আহ্বায়ক কাজী আসমা আক্তার, কুঞ্জবন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. একরামুল কবীর, সাংবাদিক প্রিতম পাল, মোহাজেরাবাদ উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মো. খলিলুর রহমান, সমাজকর্মী দিলীপ কৈরী, ইয়ুথ হাঙ্গার প্রজেক্ট শ্রীমঙ্গল ইউনিয়ন শাখার জুনিয়র কো-অর্ডিনেটর সঞ্চিতা কৈরি প্রমুখ।পরে এক বর্ণাঢ্য র‌্যালী অনুষ্ঠিত হয়।