শ্রীমঙ্গলে চুরির অপরাধে ৫ জন গ্রেপ্তার,নয়টি অটোরিকশা উদ্ধার

    0
    346

    নিজস্ব প্রতিনিধি: শ্রীমঙ্গলে ব্যাটারি চালিত রিক্সা চুরির অপরাধে থানা পুলিশের হাতে ৫ জন গ্রেপ্তার হয়েছে। পরে তাদের বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।
    ঘটনার বিবরণে ও মামলা সূত্রে জানা যায়, গত মধ্যরাতে দুটি ব্যাটারিচালিত রিকশা চুরির অভিযোগে শ্রীমঙ্গল থানায় একটি অভিযোগ দায়ের হলে এর প্রেক্ষিতে ওসি আবদুস ছালিকের নির্দেশনায় ওসি (তদন্ত) হুমায়ুন কবিরের তত্ত্বাবধানে এসআই আলমগীর ও এএসআই সারোয়ার গত রাত থেকে আজ শনিবার (১৪ নভেম্বর) দিনভর অভিযান পরিচালনা করে বিভিন্ন এলাকা থেকে অটোরিক্সা চুরির সাথে জড়িত সিন্ডিকেটের ৫ জনকে আটক করে জিজ্ঞাসাবাদ করে। জিজ্ঞাসাবাদের পর তাদের দেওয়া তত্ত্বের ভিত্তিতে জেডি রোড থেকে নয়টি অটোরিকশা উদ্ধার করে থানা পুলিশ।

    আটককৃতরা হল, মৃত আব্দুর রহমানের ছেলে আ: হামিদ মিয়া (২৭) তিনি হবিগঞ্জ জেলার বানিয়াচং উপজেলার মুন্দরি গ্রামের বাসিন্দা বর্তমানে শ্রীমঙ্গলের কলেজ রোডস্ত কবির খন্দকারের বাসার ভাড়াটিয়া। রানা মিয়া (২২) পিতার নাম আবু কালাম মিয়া, উপজেলা নবীনগর গ্রাম আহমদপুর জেলা-ব্রাহ্মণবাড়িয়ার বাসিন্দা, তিনি বর্তমানে শ্রীমঙ্গল কোর্ট রোডস্থ সোনারা বেগমের বাসার ভাড়াটিয়া। শামীম মিয়া (১৮) পিতার নাম সবুর মিয়া, তিনি হবিগঞ্জ জেলা শহরের শায়েস্তানগরের বাসিন্দা, বর্তমানে কলেজ রোডস্থ নজরুল ইসলামের বাসার ভাড়াটিয়া। মান্না (২৩) পিতার নাম আবদুন নূর মিয়া, গ্রাম মুন্দরি, বানিয়াচং, হবিগঞ্জ, তিনি কলেজ রোডস্থ জোহরা বেগমের বাসার ভাড়াটিয়া। রানা মিয়া (১৮) পিতা মোঃ জামাল মিয়া সিন্দুরখান রোড শ্রীমঙ্গল, তিনি ভিক্টোরিয়া স্কুলের আনারকলি ম্যাডামের বাসার ভাড়াটিয়া।

    পুলিশ সূত্রে আরো জানা যায়, এই সিন্ডিকেট অটোরিকশা চুরি করে শহরের অদূরে জেডি রোডস্থ মাচ প্রকল্পের অফিস সংলগ্ন টিনের চালা গ্যারেজের নামে গাড়ির ব্যাটারি চার্জের ঘরে রাখার পর সেখানে থেকে অটোরিকশা গুলো উদ্ধার করে থানায় নিয়ে আসেন।
    গ্রেফতারের পর স্বীকারোক্তির ভিত্তিতে তাদেরকে নিয়মিত মামলা দিয়ে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়, মামলা নাম্বার ১৩, তারিখ ১৪-১১-২০২০। বাদির নাম রায়হান আহমদ চৌধুরী তিনি হবিগঞ্জের বানিয়াচং এলাকার বাসিন্দা বর্তমানে শ্রীমঙ্গল পশ্চিম ভারাউরা গ্রামের আরেফিন মিয়ার বাসার  ভাড়াটিয়া হিসেবে বসবাস করছেন।