শ্রীমঙ্গলে চারদিনের বিশেষ অভিযানে বিভিন্ন অপরাধে আটক-১২

    0
    212

    আমার সিলেট টুয়েন্টিফোর ডটকম,৩০জুলাই,শ্রীমঙ্গল  প্রতিনিধি: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে গত চারদিনে বিশেষ অভিযানে মাদক, চুরিসহ বিভিন্ন অপরাধে জড়িত থাকার অভিযোগ ১২ জনকে আটক করেছে পুলিশ।

    এছাড়াও রোববার সকালে শহরের শাপলাবাগ আবাসিক এলাকায় মাদক ও অসামাজিক কর্মকান্ডের অভিযোগে শ্রীমঙ্গল থানার অফিসার্স ইনর্চাজ মোঃ কে এম নজরুল ইসলামের নেতৃত্বে অভিযান পরিচালনা করা হয়। এসময় জিজ্ঞাসাবাদের জন্য এক ব্যাক্তিকে থানায় নিয়ে আসা হয়।

    বৃহস্পতিবার সকালে শহরের ক্যাথলিক মিশন রোডস্থ সুমন সেন এর বাসায় চুরির অভিযোগে লাভলু সর্দার নামের একজনকে আটক করা হয়।লাভলু সর্দার ক্যাথলিক মিশন রোডের নাইট গার্ড ছিল। তার বাড়ী মাদারীপুর জেলায় এবং সে বর্তমানে শ্রীমঙ্গরে ক্যাথলিক মিশন রোড এলাকায় বসবাস করতো।

    একই দিন মধ্যে রাতে এস আই অনিক বড়ুয়া, এএসআই আ: মতিন সংঙ্গীয় ফোর্স সহ শহরের শাপলাবাগ আবাসিক এলাকা থেকে শ্রীমঙ্গল শহর এলাকার বিভিন্ন চুরির  অভিযোগে রুবেল মিয়া আটক করা হয়। আটককৃত রুবেল শ্রীমঙ্গর শহরের সোনার বালা রোড এলাকার জমসেত মিয়া পুত্র। পুলিশ জানায়, তাহার বিরুদ্ধে ৪ টি চুরির মামলা বিজ্ঞ আদালতে বিচারাধীন আছে।

    একই দিন শ্রীমঙ্গল থানার এস আই মো: রফিকুল ইসলাম, এস আই অনিক বড়ুয়া সংগীয় ফোর্সসহ রাত সাড়ে ৯টায় উপজেলার সিন্দুরখান এলাকায় মাদক বিরোধী অভিযান চালিয়ে কামারগাঁও এলাকা হইতে ১২ পিস ইয়াবাসহ সামসুজ্জামান রুবেল নামের এক যুবককে আটক করে পুলিশ। সে ওই এলাকার মৃত এলাইছ মিয়ার পুত্র।

    একই দিনের রাত সাড়ে ৯টায় শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ,এস আই ফজলে রাব্বী, এ এস আই মুকুন্দ দেব বর্মা ও সংগীয় ফোর্সসহ উত্তর উত্তর সুর এলাকায় মাদক বিরোধী অভিযান করে উ: উ: সুর এলাকা থেকে ৮ পিস ইয়াবাসহ ইয়াবা বিক্রেতা কাতান মিয়া আটক করা হয়। আটককৃত ইয়াবা বিক্রেতা কাতান মিয়া ওই এলাকার মৃত রহমত মিয়ার পুত্র।

    অপরদিকে বুধবার রাত পৌনে ১০ টায়  শ্রীমঙ্গল পৌরসভার ৮নং ওয়ার্ডের আরামবাগ আবাসিক এলাকার গলির ভিতর অভিযান চালিয়ে মাদক সেবনকারী সাতজনকে আটক করা হয়।
    শ্রীমঙ্গল থানার অফিসার্স ইনর্চাজ মোঃ কে এম নজরুল ইসলাম জানান, মাদক ও অসামাজিক কর্মকান্ডসহ বিভিন্ন অপরাধ কর্মকান্ডের বিরুদ্ধে পুলিশের অভিযান অব্যাহত আছে। এব্যাপারে তিনি শ্রীমঙ্গল উপজেলার সর্ব সাধারণের সকল প্রকার সহযোগীতা কামনা করেন।