শ্রীমঙ্গলে চট্টগ্রাম ফেরত আরও একজন করোনা শনাক্ত

    0
    296

    শ্রীমঙ্গল প্রতিনিধিঃ শ্রীমঙ্গলে চট্টগ্রাম ফেরত আরও একজন করোনা শনাক্ত হয়েছে বলে জানা গেছে, তিনি শ্রীমঙ্গলের সিন্দুরখানে চট্রগ্রাম থেকে ফেরত এসেছেন। এ নিয়ে শ্রীমঙ্গলে মোট আক্রান্তের সংখ্যা ৫ জনে পৌঁছেছে।

    শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা ডা. সাজ্জাদ হোসেন চৌধুরী থেকে জানা যায়। আজ মঙ্গলবার ঢাকা থেকে ওই যুবকের করোনা পরীক্ষার রিপোর্ট পজেটিভ আসে।

    আক্রান্ত যুবকের বাড়ি উপজেলার সিন্দুরখাঁন ইউনিয়নের খারিজ্জমা গ্রামে। গত ২৩ এপ্রিল তিনি চট্টগ্রাম থেকে শ্রীমঙ্গল আসেন। পরদিন তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছিল। তিনি চট্টগ্রামে কোনো একটি ল্যাবে এক্সরে টেকনিশিয়ান হিসেবে চাকরী করেন। এ নিয়ে উপজেলায় মোট ৫ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। তাদের মধ্যে ৪ জন বিভিন্ন জেলা থেকে সংক্রমিত শুধু মাত্র একজন তাদের সংস্পর্শ থেকে আক্রান্ত হয়েছে।

    উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. নজরুল ইসলাম বলেন, করোনা আক্রান্ত ওই যুবকের বাড়িসহ আশপাশের আটটি বাড়ি লকডাউন  করে স্বাস্থ্য বিধি মেনে চলতে নির্দেশ দেওয়া হয়েছে। সেই সব বাড়ির অন্য সদস্যদের নমুনা সংগ্রহ করা হবে।রিপোর্ট না আসা পর্যন্ত সবগুলো বাড়ি লকডাউন থাকবে।আপডেট