শ্রীমঙ্গলে ঘুমন্ত মা ও মেয়েকে কুপিয়ে হত্যা 

    0
    234
    সোলেমান আহমেদ মানিক, শ্রীমঙ্গল প্রতিনিধিঃ  শ্রীমঙ্গলে ঘুমন্ত মা ও মেয়েকে কুপিয়ে হত্যা করা হয়েছে। শুক্রবার সকালে পুলিশ লাশ দু’টি উদ্ধার করেছে।

    নিহতরা হচ্ছেন উপজেলার আশিদ্রোন ইউনিয়নের জামসি গ্রামের মৃত জাবেদ উল্লার স্ত্রী জায়েদা বেগম (৫৫) ও তার বিবাহিত মেয়ে ইয়াছমিন (২৮)। ভোররাতে এ জোড়া খুনের ঘটনা ঘটেছে বলে ধারনা করছে পুলিশ।

    পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়,  জামসি এলাকার একটি টিনশেডের ঘরে মা জায়েদা বেগম ও তাঁর মেয়ে ইয়াছমিন বেগম থাকতেন। সকালে এলাকাবাসী তাঁদের কোনো সাড়াশব্দ না পেয়ে ঘরের দরজা ভেঙে ভেতর ঢুকে মা ও মেয়ের রক্তাক্ত লাশ নিচে পড়ে থাকতে দেখতে পান। তাঁদের শরীরে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। খুনি ঘরের পেছনের টিন খুলে ভেতরে প্রবেশ করে এ হত্যাকাণ্ড চালায়।

    এ ব্যাপারে নিহত জাবেদা বেগমের ছেলে ওয়াহিদ মিয়া জানান, তিনি স্ত্রী নিয়ে আলাদা বাড়িতে থাকেন। তার বোনকে বিয়ে দিয়েছেন বেলতলী গ্রামের আছকর মিয়ার কাছে। আছকর মিয়ার সাথে পারিবারিক কলহের জেরে তার বোন বেশ কিছুদিন ধরে তার মায়ের সাথেই থাকতো। তিনি জানান, তার বোনের দুটি সন্তানও রয়েছে তারা বোনের স্বামীর বাড়িতেই থাকে।

    শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুস ছালেক জানান, প্রায় এক বছর আগে ইয়াছমিনের সঙ্গে তাঁর স্বামীর বিবাহবিচ্ছেদ হয়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, পারিবারিক কলহের জের ধরে এ হত্যাকাণ্ড ঘটতে পারে। তাঁদের লাশ উদ্ধার করে মৌলভীবাজার ২৫০ শয্যা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।