শ্রীমঙ্গলে “গ্রীন কালাপুর” সংস্থার আলোচনা ও অনুদান প্রদান

    0
    283

     

     

     

     

     

     

     

     

     

     

    মিনহাজ তানভীরঃ  মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলার কালাপুর ইউনিয়নের অরাজনৈতিক ও সেচ্ছাসেবী “গ্রীন কালাপুর” সংস্থা কর্তৃক কালাপুর ইউনিয়নকে মাদক মুক্তকরনসহ অন্যান্য উন্নয়ন মূলক কর্মকাণ্ড নিয়ে  আলোচনা ও অনুদান প্রদান সভা আজ শনিবার সন্ধ্যায় কাকিয়া বাজার এলাকার একটি কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয়।

    এতে সংগঠনের আহ্বায়ক জাকারিয়া আহমদ এর সভাপতিত্বে ও সদস্য সচিব দেলোয়ার মামুন এর সঞ্চালনায় আলোচনা সভায় উপস্থিত ছিলেন জেলা প্রশাসনের সদস্য মশিউর রহমান রিপন, শ্রীমঙ্গল অনলাইন প্রেসক্লাবের সভাপতি মোহাম্মদ আনিসুল ইসলাম আশরাফী।

    উপস্থিত “গ্রীন কালাপুর” সদস্যদের  একাংশ

    এ ছাড়া আরও উপস্থিত ছিলেন,রোমান আহমদ চৌধুরি শিপুল, মকবুল হাসান ইমরান, আব্দুল মজিদ,নাজমুল ইসলাম, মোহাম্মদ মিজানুর রহমান,হাফিজুর রহমান চৌধুরী তুহিন, মকবুল হোসেন রিপন,বদরুল আলম, আহমদ জ্বালাল ভুঁইয়া, সাজেদুর রহমান, সালেহ আহমদ, মাসুম খান,আরিফ খান ,আলমগীর হোসেন, আমিনুল হক ,আবুল হাসান, শাহান মিয়া, নিয়ামত হোসেন চৌধুরী, ইসলাম, নাদিম আহমদ চৌধুরি, শাকিব মিয়া, আব্দুল মুকিত, নুরুল ইসলাম, সদরুল ইসলাম, রিপন শেখ, মোঃ সেলিম, মোঃ মিজানুর রহমান, অবির চক্রবর্তী,পূর্ণিমা চক্রবর্তী নুরুল আমিন,মোহাম্মদ কামরুল হাসান ইমরান প্রমুখ।

    এ সময় লেখাপড়া চালিয়ে যাওয়ার জন্য অত্র ইউনিয়নের একজন ছাত্র ও ছাত্রীর হাতে প্রায় নয় হাজার টাকা অনুদান প্রদান করা হয়।