শ্রীমঙ্গলে গ্রামীন ফোনের ডিস্ট্রিবিউটর সেন্টারে চুরি

    0
    256

    নিজস্ব প্রতিনিধিঃ মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল শহরে মঙ্গলবার ভোররাতে গুহ্য রোডস্হ গ্রামীন ফোনের ডিস্ট্রিবিউটর সাজ্জাদুর রহমান চৌধুরী সাজুর মালিকানাধীন নাজমা এন্টারপ্রাইজ অফিসে এক চুরির ঘটনা ঘটেছে এবং এতে প্রায় সাড়ে তিন লক্ষাধিক টাকার মালামাল নিয়ে গেছে চোরের দল।

    জানা গেছে নাজমা এন্টারপ্রাইজ এর অফিসের ৪র্থ তলা থেকে ক্ল্যাপসিবল গেইট ও উপর তলার দিয়ে  কয়েকটি দরজার তালা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে গ্রামীন ফোনের বিভিন্ন মূল্যের মোবাইল কার্ড যার মূল্য সাড়ে তিন লক্ষাধিক টাকার বেশী মূল্যের মোবাইল কার্ড চুরি করে নিয়ে গেছে।

    সেন্টারটিতে স্থাপিত সিসি টিভির ফুটেজ থেকে জানা গেছে চোরের দল ভোররাত ৪ টা ৩৮ মিনিট থেকে ৫ টা ১৮ মিনিট পর্যন্ত অফিসের ভিতরে অবস্থান করে চুরির কাজ সংঘটিত করে পালিয়ে যায়।তবে এ সময় সেখানে কোন পাহারাদার ছিলেন না বলে একটি সুত্র জানিয়েছে।

    ডিস্ট্রিবিউটর নাজমা এন্টারপ্রাইজ এর মালিক সুত্রে জানা যায়,ঘটনার দিন সকালের দিকে তার এক কর্মচারী খবর দিলে তিনি তাৎক্ষনিক স্থানীয় থানার অফিসার ইনচার্জ কে এম নজরুল ইসলামকে জানান,পরে সার্কেল এসপি আশরাফুজ্জামান,জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সৈয়দ মনসুরুল হকসহ ওসি সাহেব ঘটনাস্থল পরিদর্শন করেন এবং প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার আশ্বাস দেন বলে তিনি জানান।

    শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ কে এম নজরুল ইসলাম উক্ত ঘটনার ব্যাপারে বলেন দ্রুত তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।