শ্রীমঙ্গলে গুরুতর আহত ব্যক্তি অবশেষে হাসপাতালে মারা গেছে

    0
    268

    নিজস্ব প্রতিনিধি: শ্রীমঙ্গল উপজেলার আমরাইল ছড়া চা বাগানে পূর্বে বাচ্চা নিয়ে সংঘটিত ঝগড়ার সূত্র ধরে গত ১৫ নভেম্বর সন্ধ্যার পর গুরুতর আহত ব্যক্তি অবশেষে সিলেট হাসপাতালে মৃত্যুবরণ করেছে।

    ঘটনার বিবরণে নিহতের কাকাতো ভাই জীবন দাস থেকে জানা যায়, ওই দিন (১৫ নভেম্বর) কালী পূজা ছিল। তখন সঞ্জয় দাস পিতা বল দাসকে পবিত্র দাস পিতা মৃত ময় দাস নামক এক ব্যক্তি লাঠি দিয়ে পিছন দিকে মাথায় আঘাত করে এতে সঞ্জয় দাস মাটিতে লুটিয়ে পড়ে। গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে মৌলভীবাজার সদর এবং সেখান থেকে সিলেট ওসমানী হাসপাতালে স্থানান্তর করেন।

    অবশেষে চিকিৎসাধীন অবস্থায় আজ ২২শে নভেম্বর রোববার ভোররাতে আহত সঞ্জয় মৃত্যুবরণ করে। সিলেট থেকে সঞ্জয় দাসের মৃতদেহ শ্রীমঙ্গল থানায় আনা হয়েছে। ময়না তদন্ত ও আইনি প্রক্রিয়ার মাধ্যমে মামলা প্রক্রিয়াধীন বলে পুলিশের সূত্রে জানা গেছে।

    উল্লেখ্য, গত বছরের কোন একদিন বাচ্চা কোল থেকে ফেলে দেওয়ার অভিযোগে পবিত্র দাস ও সঞ্জয় দাসের মধ্যে ঝগড়া-বিবাদ হয় এরই প্রেক্ষিতে পবিত্র দাস নেশাগ্রস্ত অবস্থায় তাকে আঘাত করে থাকতে পারে বলে নিহতের চাচাতো ভাইয়ের সূত্রে জানা যায়।