শ্রীমঙ্গলে গরু চড়ানোকে কেন্দ্র করে হামলায় আহত-৩

    0
    357

    অনুজকান্তি দাশঃ মৌলভীবাজারের শ্রীমঙ্গলে গরু চড়ানোকে কেন্দ্র করে সন্ত্রাসী হামলায় একই পরিবারের তিনজন আহত হয়েছেন। গত ৩ মে শুক্রবার সকাল ১১ টায় উপজেলার ভূনবীর ইউনিয়নের ইসলামপাড়া গ্রামে ঘটনাটি ঘটে। এ ঘটনায় থানায় অভিযোগ করা হলেও এখন পর্যন্ত মামলা রুজু করেনি পুলিশ।
    জানা যায়, ইসলামপাড়া গ্রামের ষাটোর্ধ বৃদ্ধ বজলু মিয়ার বাড়ির পাশে মো. রশিদ মিয়া (৫৫) এর একটি ফিসারী আছে। বজলু মিয়ার কয়েকটি গরু ফিসারীর পাশে ঘাস খেতে যাওয়ার ঘটনাকে কেন্দ্র করে রশিদ মিয়া সহ আরো ১০/১২ জন একত্রে বেআইনী জনতা মিলিত হয়ে দেশীয় অস্রসস্ত্র নিয়ে শুক্রবার সকালে বজলু মিয়ার বাড়িতে অনধিকার প্রবেশ করে হামলা করে। এসময় হামলাকারীরা বজলু মিয়ার কপালে দা দিয়ে আঘাত করলে তিনি রক্তাক্ত জখম হয় এবং বজলু মিয়ার স্ত্রী কনকচাঁন বিবি ও তিন মাসের অন্তঃসত্বা পুত্রবধু নার্গিস বেগমকে এলোপাতারি ভাবে আঘাত করে মারাক্তক জখম করে।

    এছাড়াও হামলাকারীরা বজলু মিয়ার বাড়িঘর ভাংচুর করে এবং নগদ টাকাসহ গরু ও স্বর্ণালঙ্কার লুট করে নিয়ে যায় বলে অভিযোগ পাওয়া উঠেছে।
    আহতদের প্রথমে শ্রীমঙ্গল স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক অন্তঃসত্বা নার্গিস বেগমকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হলেও গুরুতর আহত বজলু মিয়া ও তার স্ত্রী কনকচাঁন বিবিকে আশঙ্কাজনকভাবে মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়।
    এ ঘটনায় বজলু মিয়ার ছেলে মাসুক মিয়া (৩৫) বাদী হয়ে রশিদ মিয়াসহ ৬ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত আরো ৩/৪ জনকে আসামী করে শ্রীমঙ্গল থানায় একটি অভিযোগ দায়ের করেন।
    এ ব্যাপারে ঘটনার তদন্তকারী কর্মকর্তা শ্রীমঙ্গল থানার এসআই রুকনুজ্জামান বলেন, বাদীর অভিযোগের ভিত্তিতে আমি সঙ্গীয় ফোর্স নিয়ে দ্রুত ঘটনাস্থল পরিদর্শন করে বিভিন্ন আলামত সংগ্রহ করেছি। মামলা প্রক্রিয়াধীন রয়েছে এবং এখন পর্যন্ত কোন আসামীকে গ্রেফতার করা হয়নি।