শ্রীমঙ্গলে খুনের দায়ে এক জনের যাবৎজীবন কারাদন্ড

    0
    232

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১৮মে,মৌলভীবাজার প্রতিনিধিঃ মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলার কালাপুর ইউনিয়নের সিরাজনগর গ্রামের ১২বছরের শিশু আশরাফুল ইসলামকে অপহরণ করে মুক্তিপন না পেয়ে খুন করার অভিযোগ প্রমানের ফলে মাহফুজুর রহমান লুবান (২৪) পিতা মাহবুবুর রহমান এর যাবৎ জীবন কারাদন্ড দিয়েছে মৌলভীবাজার জেলা দায়রা আদালতের বিজ্ঞ বিচারক।
    মৌলভীবাজার আদালত সুত্রে জানা যায়, গতকাল বৃহস্পতিবার ( ১৭ মে) বিকালে জেলা দায়রা জর্জ আদালতের বিচারক শেখ আবু তাহের এ রায়  ঘোষনা করেন। মামলাটি পরিচালনা করেন রাষ্ট্রপক্ষের আইনজীবি আজাদুর রহমান।
    অভিযোগ সুত্রে জানা যায়, ২০১৪ সালের ১ মার্চ আশরাফুলের প্রাইভেট মাষ্টার মাহফুজুর রহমান লুবান তাকে অপহরণ করে মোবাইল ফোনে মুক্তিপণ দাবী করে। পরে মুক্তিপণ না পেয়ে তাকে শ্বাসরুদ্ধ করে হত্যা করে। এই ঘটনায় নিহত আশরাফুল এর নানী মোছা. রাবেয়া বেগম ২ মার্চ ২০১৪ তারিখে শ্রীমঙ্গল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।
    কারাদন্ড প্রাপ্ত মাহফুজ আশরাফুলকে প্রাইভেট পড়াতো। ঘটনার দিন মাহফজ তাকে একটি ঘরে আটকে রেখে তার পরিবারের কাছে ১০লক্ষ টাকা মুক্তিপন দাবী করে। টাকা না পেয়ে মাহফুজ শিশু আশরাফকে খুন করে বলে আদালত সুত্রে জানা গেছে।