শ্রীমঙ্গলে কুরআনুল কারীম মাদ্রাসায় পুরস্কার বিতরণ ও দোয়া

    0
    296

    শ্রীমঙ্গল প্রতিনিধিঃ  কুরআনুল কারীম মাদ্রাসার দ্বিতীয় বার্ষিক পরীক্ষার ফলাফল ঘোষণা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সম্প্রতি মৃত্যুবরণকারী অত্র মাদ্রাসার সভাপতি আলহাজ্ব শেখ রেশাদ আহমদের মৃত্যুতে তার রুহের মাগফেরাত কামনায় ইসালে সওয়াব উপলক্ষে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

    জানা যায়,শ্রীমঙ্গল শহরের গরুর বাজার সংলগ্ন বাইতুস সালাম জামে মসজিদের দ্বিতীয় তলায় পরিচালিত কুরআনুল কারীম মাদ্রাসার প্রায় ৮০ জনের অধিক ছাত্রদেরকে নানা গ্রেডে পুরস্কার বিতরণ করা হয়।

    এসময় অনুষ্ঠানটি যৌথভাবে পরিচালনা করেন মাদ্রাসার পরিচালক হাফেজ মাওলানা আবুল কালাম ইউসুফ ও মীর এম এ সালাম কাউন্সিলর ৭ নং ওয়ার্ড শ্রীমঙ্গল পৌরসভা প্যানেল মেয়র-২ ।

    বক্তব্য রাখেন মীর এম এ সালাম,কাউন্সিলর ৭ নং ওয়ার্ড শ্রীমঙ্গল পৌরসভা প্যানেল মেয়র-২ ।

    অনুষ্ঠানে বক্তব্য রাখেন অত্র মাদ্রাসার উপদেষ্টা নূরে আলম সিদ্দিকী ও মোহাম্মদ মকবুল হোসেন। অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন মাওলানা এম এ রহিম নোমানী।
    এসময় এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গসহ কুরআনুল কারীম মাদ্রাসার ছাত্র-ছাত্রীও ও তাদের অভিভাবকদের অনেকেই উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে শিশু ছাত্ররা পবিত্র কুরআনুল কারীম থেকে তেলাওয়াত করে উপস্থিত মেহমানদের শুনান।

    উপস্থিত কুরআনুল কারীম মাদ্রাসার ছাত্র-ছাত্রীদের একাংশ।

    পরিশেষে অত্র মাদ্রাসার সাবেক সভাপতি শ্রীমঙ্গল শহরের মৌলভীবাজার রোডস্থ তরাজ ম্যানশনের মরহুম আলহাজ্ব শেখ রেশাদ আহমদ এর রুহের মাগফেরাত কামনা করে দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন মাওলানা হাফেজ আবুল কালাম ইউসুফ।