শ্রীমঙ্গলে কারের ধাক্কায় গুরুতর আহত বাইসাইকেলারোহী

    0
    270

    মিনহাজ তানভীর: মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলার মৌলভীবাজার রোডস্থ ইসবপুর নামক স্থানে বুধবার বিকাল সাড়ে তিন ঘটিকায় একটি দ্রুতগতিসম্পন্ন প্রাইভেট কারের (ঢাকা মেট্রো গ ১৫-৪১৩৯) ধাক্কায় একজন গুরুতর আহত হয়ে বর্তমানে সিলেট ওসমানী মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
    সরেজমিন জানা গেছে মৌলভীবাজার থেকে ছেড়ে আসা শ্রীমঙ্গল গামী একটি দ্রুতগতিসম্পন্ন প্রাইভেট কার বাইসাইকেল আরোহী এক পথচারীকে পিছন থেকে রাস্তার ডান পাশে এসে ধাক্কা দিলে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। পরে স্থানীয়রা সিএনজি যোগে প্রথমে শ্রীমঙ্গল স্বাস্থ্য কমপ্লেক্সে পরে অবস্থার অবনতি হলে আহত ব্যক্তিকে সিলেট ওসমানী মেডিকেল হাসপাতালে প্রেরণ করা হয়। আহত ব্যক্তির নাম যাদু দেবনাথ (৫২) পিতা প্রফুল্ল দেবনাথ (লনি) গ্রাম ইসবপুর নাথ বাড়ি শ্রীমঙ্গল মৌলভীবাজার।
    জানা গেছে তিনি খাইছাড়া চা বাগানে বিষ্ণু বাবু নামে একজনের পাট্টার দায়িত্বে রয়েছেন।
    প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানান, বাইসাইকেল নিয়ে যাদু দেবনাথ তার বাড়ির রাস্তার মুখে প্রবেশ করার কয়েক সেকেন্ডের মধ্যেই ঘটনাটি ঘটে। তার শরীরে প্রচন্ড জখম লেগে প্রচুর রক্তক্ষরণ হয়। খবর পেয়ে শ্রীমঙ্গল থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছার আগেই আহত ব্যক্তিকে হাসপাতালে প্রেরণ করা হয়।
    পুলিশ সূত্রে জানা গেছে, গাড়ির চালক মোহাম্মদ জুনাব আলী পিতা রজব আলী (সাবেক সেনাসদস্য) বর্তমানে শ্রীমঙ্গল থানায় আটক রয়েছে। চালকের গ্রামের বাড়ি কমলগঞ্জ উপজেলার আদমপুর এলাকার তেতই গ্রামে।