শ্রীমঙ্গলে কলেজ ছাত্র নিখোঁজের ১২ঘণ্টা পর মৃত দেহের সন্ধান

    0
    317
    মিনহাজ তানভীরঃ মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গলে গতকাল শনিবার (২৯ আগস্ট) বিকাল থেকে এক কলেজ ছাত্র নিখোঁজ হয়, নিখোঁজের পর আজ রোববার (৩০ আগস্ট) ভোরে তার মৃত দেহের সন্ধান পাওয়া যায় উপজেলার লাখাইছড়া চা বাগানে।
    জানা যায়,শ্রীমঙ্গল উপজেলার ভাড়াউড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কল্যান দেব এর ছেলে স্বাক্ষর দেব (১৮) শনিবার ২৯ আগস্ট বিকেল ৬ টা থেকে নিখোঁজ হয়। স্বাক্ষরের বাড়ী শ্রীমঙ্গলের মৌলভীবাজার রোডস্থ ইসবপুর গ্রামে।
    এ ব্যাপারে শ্রীমঙ্গল থানায় ডায়েরী করা হয়। শ্রীমঙ্গল উপজেলার লাখাইছড়া চা বাগান হতে স্থানীয়দের সংবাদের ভিত্তিতে নিখোঁজের ১২ ঘণ্টা পর স্বাক্ষরের মৃত দেহের সন্ধান পায় স্থানীয় পুলিশ।
    নিখোঁজের পর খুন করা হয়েছে কি না তা বলা যাচ্ছে না। কে বা কারা ? কেন ? তাকে খুন করেছে অথবা কিভাবে মৃত্যু হয়েছে এ বিষয়টি সঠিক ভাবে উদ্ঘাটনে তদন্ত করতে মৌলভীবাজার জেলা থেকে সিআইডির একটি স্পেশাল টিম আসছে বলে ঘটনা স্থলে থাকা শ্রীমঙ্গল থানা পুলিশের সুত্রে জানা গেছে।
    ঘটনা স্থলে শ্রীমঙ্গল থানার ওসি আব্দুস ছালিক, তদন্ত ওসি সোহেল রানা ও এস আই আলআমীনসহ পুলিশের একটি টিম রয়েছে। জানা গেছে সিনিয়র এএসএসপি আশরাফুজ্জামান ও মৌলভীবাজার জেলা পুলিশের এসপি  ফারুক আহমদ ঘটনা স্থলে আসছে বলে সেখানে থাকা রমা রঞ্জন দেব থেকে জানা গেছে। বিস্তারিত আসছে…।।