শ্রীমঙ্গলে করোনা পজিটিভ বেড়ে চলেছে,মোট সংখ্যা-৩

    0
    379

    জহিরুল ইসলাম,নিজস্ব প্রতিনিধিঃ শ্রীমঙ্গলে বেড়ে চলেছে করোনা সনাক্ত পজিটিভ রোগীর সংখ্যা। আজো আরেক জন করোনা ভাইরাস (কোভিড-১৯) আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে এই উপজেলায়। তার নমুনা পরীক্ষার রিপোর্ট শ্রীমঙ্গল প্রশাসনের হাতে আসার সঙ্গে সঙ্গে রোগী যে এলাকায় বসবাস করতেন সেটি লকডাউন করা হয়েছে।
    আক্রান্ত ব্যক্তির বাড়ি শ্রীমঙ্গল উপজেলার মৌলভীবাজার রোডস্থ নওয়াগাও গ্রামে। আজ শুক্রবার (০১ মে)রিপোর্ট পজিটিভ এসেছে।আক্রান্ত ব্যক্তিকে আইসোলেশনে রাখা হয়েছে। এ নিয়ে শ্রীমঙ্গলে মোট করোনা পজেটিভ ধরা পড়ে ৩ জন।
    আক্রান্ত ব্যক্তি শ্রীমঙ্গল শহরের একটি বেসরকারী ব্যাংকের সিকিউরিটি গার্ড,তার বয়স ৪০, এর আগে গত ২৪ এপ্রিল ঐ একই ব্যাংকের ঢাকা ফেরত ক্যাশিয়ার প্রথম শ্রীমঙ্গলে করোনার পজেটিভ ধরা পড়ে। এই নিয়ে ঐ ব্যাংকের ২ জন করোনা পজেটিভ ধরা পড়ে।
    এ বিষয়ে শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (ইউএইচএফপিও) ডা. সাজ্জাদ হোসেন চৌধুরী বলেন, আজকে শ্রীমঙ্গলে শুক্রবার আরেক জন কোভিড-১৯ রোগী শনাক্ত হলেন।এই রোগীর নমুনা গত (২৫এপ্রিল) সংগ্রহ করে সিলেট পাঠানো হয়েছিল।
    তিনি আরো বলেন,আমরা উপজেলা প্রশাসনের পক্ষ থেকে রোগীর বসবাসরত বাড়ি ও তার আশপাশের এলাকা শুক্রবার বিকেল সাড়ে ৫ টায় দিকে লকডাউন করেছি এবং আগামীকাল শনিবার আক্রান্তত ব্যক্তির পরিবারের সকলের নমুনা সংগ্রহ করা হবে।তবে রোগী বর্তমানে অনেকটা সুস্থ্য আছেন বলে জানান ডা.সাজ্জাদ হোসেন চৌধুরী।