শ্রীমঙ্গলে করোনা উপসর্গ নিয়ে একজনের মৃত্যু

    0
    1055

    “আতংকিত না হয়ে সামাজিক দূরত্ব বজায় রেখে সতর্ক থাকার জন্য আহবান জানান-শ্রীমঙ্গল উপজেলা ভুমি কর্মকর্তা”

    নিজস্ব প্রতিনিধিঃ  মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গলের কালাপুর ইউনিয়নের মাজদিহি চা বাগানে ৭ নং লাইনের ১ ছেলে ও ১ মেয়ের পিতা দুলাল বাউরী (৩৫) পিতা মন্টু বাউরী নামে এক বাগানে বসবাসকারী কীর্তনকারী করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে  দুপুর ১ টায় মৃত্যুবরণ করেছেন বলে স্থানীয় সুত্রে জানা গেছে।

    ইতোমধ্যে করোনা ভাইরাস আক্রান্ত সন্দেহে বাগানে যাতায়াত সীমিত করা হয়েছে । দুলাল বাউরী ১৫/১৬ দিন দেশের বিভিন্ন জেলাতে  কীর্তন (হিন্দু ধর্মিয় প্রার্থনা) শেষে কয়েক দিন পূর্বে বাড়ীতে  ফিরেছেন বলে জানা যায়। রোগের উপসর্গের লক্ষন দেখে করোনাভাইরাস বলে ধারনা করা হলেও পরীক্ষা নিরীক্ষা ছাড়া নিশ্চিত করে বলা যাবে না  স্বাস্থ্য পরামর্শকদের বক্তব্য।

    শ্রীমঙ্গল উপজেলা ভুমিকর্মকর্তা মাহমুদুর রহমান মামুন এর সাথে কথা হলে তিনি আমার সিলেটকে জানান,ঘটনাস্থলে আমি,উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার,র‍্যাব,পুলিশ প্রশাসনসহ তিনটি গাড়ী নিয়ে স্পটে  আছি। পরীক্ষা নিরীক্ষা ছাড়া এখনই কিছু বলা যাবে না,অবস্থার প্রেক্ষিতে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে বলে তিনি জানান। তবে সবাইকে আতংকিত না হয়ে সামাজিক দূরত্ব বজায় রেখে সতর্ক থাকার জন্য আহবান জানান। বিস্তারিত পরের সংবাদে।