শ্রীমঙ্গলে করোনা উপসর্গ নিয়ে ১ জনের মৃত্যু

    0
    324

    জহিরুল ইসলাম, নিজস্ব প্রতিনিধি:  মৌলভীবাজারের শ্রীমঙ্গলে  করোনার উপসর্গ নিয়ে কানু দাস (৬২) নামে এক জনের মৃত্যু হয়েছে।
    আজ শুক্রবার (০৩)জুলাই ভোরে চিকিৎসার জন্য সিলেট যাওয়ার পথে এ্যাম্বুলেন্সেইতিনি মারা যান।কানু সদর ইউনিয়নের রুপসপুর এলাকায় ভাড়া বাসায় থাকতেন। তিনি ফেরি করে কাপড় বিক্রি করতেন। শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা করোনাভাইরাস প্রতিরোধ কমিটির সভাপতি নজরুল ইসলাম বলেন,মৃত লোকটি গত ১ জুলাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নমুনা দিয়ে গিয়েছিলেন।

    যেহেতু তিনি করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন, তাই আমরা স্বাস্থ্য বিধি মেনেই দাহ করার পরামর্শ দিয়েছি। আর মৃতের পরিবারকে রিপোর্ট না আসা পর্যন্ত হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দিয়েছি।

    এদিকে করোনা ভাইরাস উপসর্গ নিয়ে মারা যাওয়ার কারনে স্বাস্থ্য বিধি মেনে শ্রীমঙ্গল উপজেলা দেহ সৎকার ব্যবস্থাপনা কমিটি মৃতদেহ শেষকৃত্য করে। দুপুরে তাদের ব্যবস্থাপনায় শহরের পৌর শ্মশানে তাকে দাহ করে তারা। এসময় উপস্থিত ছিলেন  সৎকার ব্যবস্থাপনা কমিটির আহবায়ক সুশীল শীল, সদস্য সচিব সুদীপ দাশ রিংকু, জহর তরফদার, ঝলক দেবরায়, অলক পাল, কানন দেব,সৌরভ আদিত্য, সম্ভু সরকার রবিন, অর্জুন দাশ, মিঠুন রায়, দেবাংশু মজুমদার, সুখদেব কৈরী, সঞ্জু দাশ, সজল দেব,ছোটন চৌধুরী, পাপন দত্ত সহ প্রমুখ।