শ্রীমঙ্গলে এলোপাতাড়ি খুরের আঘাতে যুবলীগ নেতা গুরুতর আহত

    0
    332

    মিনহাজ তানভীর: মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলার নোয়াগাঁও এলাকায় অতর্কিত হামলায় খুরের আঘাতে যুবলীগের এক নেতা গুরুতর আহত হয়ে শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।
    প্রত্যক্ষদর্শী ও আহত ইসবপুর এলাকার আব্দুর রহিম পিতা আস্বদ উল্লাহ’র বক্তব্যে জানা যায়,আজ শনিবার ( ১০ অক্টোবর) দুপুর একটার দিকে ব্যবসায়ীক কাজে নোয়াগাঁও গ্রামের দুই তলা বিল্ডিং এর সামনে মোটর সাইকেলে অবস্থান করে এসময় কিছু বুঝার আগেই ভাল-মন্দ জিজ্ঞাসা করা কালীন সময়ে তার শরীরে খুর দিয়ে এলোপাতাড়ি আঘাত করতে থাকে জুনায়েদ নামের এক ছেলে। সাইকেল থেকে নামার আগেই এলোপাতাড়ি আঘাত করে সে পালিয়ে যায়। ক্ষতস্থানে প্রচুর সেলাই লেগেছে তার অবস্থা আশঙ্কাজনক।
    আহত আব্দুর রহিম (৩৮) জানান, হামলাকারী জুনায়েদ আহমেদ (২২) পিতা আব্দুল খালেক তাকে খুর দ্বারা এলোপাতাড়ি আঘাত করে এসময় তিনি কোন কিছু বুঝে উঠার আগেই সে পালিয়ে যায়, তার সাথে আরো কেউ থাকতে পারে বলে ধারণা করছে তিনি।হামলার কারণ হিসেবে আব্দুর রহিম জানান কিছুদিন আগে একটি গরু চুরি হয়েছে এ ব্যাপারে বিচারের জের ধরে এ হামলা হতে পারে বলে তার ধারণা।
    উল্লেখ্য, আব্দুর রহিম পিতা আস্বদ মিয়া ৩ নং শ্রীমঙ্গল ইউনিয়নের যুবলীগের সাধারণ সম্পাদক, ইসবপুর এলাকার বাসিন্দা। অপরদিকে হামলাকারী জুনায়েদ মিয়া পিতা আব্দুল খালিক গ্রাম পর্ব নোয়াগাঁও, শ্রীমঙ্গল এর বাসিন্দা। হাসপাতাল সূত্রে জানা গেছে আহত রহিম মিয়ার অবস্থা আশঙ্কাজনক তাকে মৌলিবাজার ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতাল এ উন্নত চিকিৎসার জন্য রেফার করা হয়েছে।