শ্রীমঙ্গলে এক ব্যবসায়ীর হাত পা ও মুখ বাঁধা লাশ উদ্ধার

    0
    232

    আমার সিলেট টুয়েন্টিফোর ডটকম,২৯জুন,নিজস্ব প্রতিনিধিঃ  জেলার শ্রীমঙ্গল উপজেলার মুহাজেরাবাদ এলাকার মোঃ জাহের আলীর ছেলে এক সন্তানের জনক মোঃ জুয়েল রানার (২৫) লাশ একই এলাকার লেবু বাগানের ঝোপ ঝাড়ের পাশ থেকে উদ্ধার করেছে স্থানীয় থানার পুলিশ।

    জানা গেছে গ্রামের পার্শবর্তী এলাকা বিষামনির শচীন্দ্র বৈদ্যের মার্কেটের “জুয়েল টেলিকম” এর মালিক জুয়েল প্রতিদিনের ন্যায় দোকানের কাজ শেষে বিশ্বকাপ খেলা দেখে রাতে মহাজেরাবাদ পশ্চিম পাড়া বেগুনবাড়িতে তার নিজ বাড়িতে চলে যান।

    গত রাতে ঘটনার আগে খেলা দেখে দোকান বন্ধ করে গভীর রাতে বাড়িতে ফেরার কথা থাকলেও  ফিরেনি।আজ শুক্রবার সকাল ৮ টার দিকে তার মৃত দেহ তাদের বসত বাড়ির অদূরে সড়কের পাশে লেবু বাগানের ঝোপ হতে হাত-পা বাধা অবস্থায় মৃতদেহটি উদ্ধার করে। মৃতদেহের হাত-পা, মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে লাঠির আঘাতের চিহ্ন পাওয়া গেছে।পুলিশ লাশটি উদ্ধার করে এবং ঘটনাস্থল পরিদর্শন করে বিভিন্ন আলামত সংগ্রহ করেন।

    শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কে এম নজরুল বলেন, নিহত জুয়েলের মাথায় ও কপালে আঘাত করে গলায় শ্বাস রোধ করে হত্যা করা হয়েছে বলে ধারনা করা হচ্ছে।

    এ ব্যাপারে তাৎক্ষনিক একটি সাধারণ ডায়েরী করা হয়েছে। লাশের ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আমরা হত্যাকারীকে সনাক্ত করতে প্রয়োজনীয় ব্যবস্তা নিচ্ছি।