শ্রীমঙ্গলে এক নারী খুনঃসন্দেহভাজন চারজন আটক

0
224

নিজস্ব প্রতিনিধি,আমার সিলেট রিপোর্টঃ মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলার ৫নং কালাপুর ইউনিয়নের অন্তর্ভুক্ত মাঝদিহি চা বাগানের ৪ নং লেনে জায়গার সীমানা বিরোধ নিয়ে এক নারী খুন হয়েছে।

নিহত নারীর নাম লক্ষী কালিন্দী (৫০) স্বামী সুখরাম কালিন্দী।সে একজন চা শ্রমিক।
প্রাথমিক পর্যায়ে পুলিশকর্তৃক জানা যায়,আজ মঙ্গলবার (৪ এপ্রিল-২০২৩) বিকাল পৌনে ৫ টায় স্থানীয়দের ফোন পেয়ে পুলিশের এসআই নাসির উদ্দিন ও এসআই দুর্জয়সহ পুলিশের একটি টিম ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের তথ্যের প্রেক্ষিতে ঘটনা স্থলে উপস্থিত থাকা সন্দেহভাজন চারজনকে আটক করে থানায় নিয়ে আসে। বর্তমানে থানার হেফাজতে থাকাদের দুই জন ওই ঘটনায় মারামারি করে আহত হওয়ায় তাদেরকে চিকিৎসা দেওয়া হচ্ছে এবং দুই নারীকেও জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ হেফাজতে রাখা হয়েছে।
এব্যাপারে এসআই নাসির আমার সিলেটকে জানান খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ৪ জনকে আটক করে থানায় নিয়ে এসেছি এবং গুরুতর আহত নারীকে মৌলভীবাজার জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।
এ ব্যাপারে কালাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন ইফতারের আগে আমি ঘটনাটি শুনেছি,খুনের সাথে জড়িত যেই হোক তার বিচার হওয়া উচিত।এক প্রশ্নের জবাবে তিনি বলেন, তাদের সীমানার ব্যাপারে কোন সমস্যা পূর্বে আমি শুনিনি।
এব্যাপারে শ্রীমঙ্গল থানার পরিদর্শক (তদন্ত) আমিনুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে আমার সিলেটকে জানান, প্রাথমিকভাবে ঘটনাস্থল থেকে আমরা চার জনকে আটক করেছে ভিকটিম এর পক্ষে অভিযোগের প্রেক্ষিতে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।