শ্রীমঙ্গলে এক ছাত্রী ধর্ষিতঃগ্রেফতার ৩ জনকে আদালতে প্রেরণ

    0
    517

    আমার সিলেট টুয়েন্টিফোর ডটকম,১৬মার্চ,নিজস্ব প্রতিনিধিঃ মৌলভীবাজারের শ্রীমঙ্গলের সিন্দুর খান এলাকার হাজী আব্দুল গফুর উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণীর এক ছাত্রি ছদ্মনাম এম আক্তার (১৪),গ্রাম-কুঞ্জবন কে ধর্ষন করার অভিযোগে জহির মিয়া (২৫) পিতা আব্দুল মতলিব,গ্রাম কুঞ্জবন,শহিদ মিয়া (১৮) পিতা শাজাহান মিয়া,গ্রাম পুরান গাও,তুহিন (১৮),পিতা মেরাজ মিয়া,গ্রাম কুঞ্জবন,তোফায়েল মিয়া (২০) পিতা সিরাজুল ইসলাম,গ্রাম পুরান গাও,সর্বথানা শ্রীমঙ্গলকে গ্রেফতার করেছে শ্রীমঙ্গল থানা পুলিশ।

    শ্রীমঙ্গল থানা সুত্রে জানা গেছে ধর্ষিত ছাত্রীর পিতা বাদি হয়ে লিখিত ভাবে অভিযোগ দায়ের করেন।

    অভিযোগের ফলে শ্রীমঙ্গল থানা পুলিশের ইনচার্জ কে এম নজরুলের নেতৃত্বে এস আই, সৈয়দ মাহবুব ও এস আই কামালের অভিযানে  কুঞ্জবন গ্রাম থেকে ভোর রাতে অভিযুক্ত জাহির মিয়া , তুহিন  ও শহিদ মিয়া নামের  তিন যুবককে আটক করা হয়। আজ বৃহস্পতিবার দুপুরে আটককৃতদের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা রুজু করে।মামলা নং ১৬(১৬-৩-১৭) এর অনুকূলে মৌলভীবাজার আদালতে প্রেরণ করেছেন বলে পুলিশ সুত্রে জানা যায়।

    উল্লেখ্য,নাম প্রকাশ না করার শর্তে হাজী আব্দুল গফুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির এক নেতা আমার সিলেট প্রতিনিধিকে বলেন-“ঘটনা সত্য তাদের বিচার হওয়া উচিত,কারন মেয়েটির বাবা খুব গরীব”।আপডেট