শ্রীমঙ্গলে একই ঘরে মা ও মেয়ের জোড়া খুন !

    0
    274

    নিজস্ব প্রতিনিধিঃ  শ্রীমঙ্গল উপজেলার ৬ নং আশিদ্রোন ইউনিয়নের পুর্ব জামশী গ্রামে বৃহস্পতিবার দিবাগত রাতের কোন এক সময় মা জায়েদা বেগম (৫৫) ও মেয়ে ইয়াসমিন (২৪) নিজ বসত ঘরে এক সাথে ধারালো ছুরির আঘাতে খুন হয়েছেন।আজ শুক্রবার সকালে খুন হওয়া নারীদের ঘরের দরজা বন্ধ দেখে প্রতিবেশীদের সন্দেহ হয়, পরে তারা স্থানীয় মেম্বার ও চেয়ারম্যান জহর বর্ধনকে জানালে পুলিশের একটি টিমসহ ঘটনা স্থলে গিয়ে তাদের লাশ উদ্ধার করে।

    তাৎক্ষনিক প্রাথমিক ভাবে জানা যায়, গত রাতের কোন এক সময় তারা খুন হয়ে থাকতে পারে।

    স্থানীয় চেয়ারম্যান জহর বর্ধন জানান, খবর পেয়ে শুক্রবার সকালে ঘটনা স্থলে বন্ধ ঘরের দরজা ধাক্কা দিয়ে প্রবেশ করে প্রথমে মা’কে মৃত অবস্থায় উদ্ধার করা হয় পরে কাপর দিয়ে ঢেকে রাখা মেয়ের লাশও পাওয়া যায়,ঘরের তরজার বেড়া ভেঙ্গে ঢুকে তাদের খুন করা হতে পারে,কারণ ঘরের বেড়া ভাঙ্গা পাওয়া গেছে, তবে কে বা কারা এই কাজ করেছে তা নিশ্চিত নয়।

    এক প্রশ্নের জবাবে তিনি বলেন “মেয়ের স্বামীর সাথে বনিবনা ছিলনা। আমি নিজেও কয়েকবার চেষ্টা করেছি মীমাংসার জন্য সম্ভব হয়নি।পরে স্বামী স্ত্রীর মধ্যে আদালতে মামলা মোকাদ্দমা চলছে।মেয়ে মায়ের  বাড়িতে থাকতেন।”

    ঘটনাস্থলে পুলিশের একটি টিম রয়েছে এবং অন্যান্য কর্মকর্তার মধ্যে এ এস পি আশরাফুজ্জামান, নয়ন কারকুন (ওসি অপারেশন) ও এস আই সাইফুল ইসলামসহ ঘটনা স্থলে আছেন । বিস্তারিত পরের সংবাদে দেখুন