শ্রীমঙ্গলে একই ঘরে দুই খুন ! নানা প্রশ্নের অবতারণা

    0
    284

    সাদিক আহমেদ, নিজস্ব প্রতিনিধি:  মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গলে এক চা শ্রমিক দম্পতির মৃতদেহ উদ্ধার করেছে শ্রীমঙ্গল থানা পুলিশ। এ নিয়ে নানা প্রশ্নের অবতারণা সৃষ্টি হয়েছে স্থানীয়রা কেহ তথ্য দিতে পারেনি এটি  পারিবারিক খুন না পরিকল্পিত ? পুলিশের সন্দেহ পারিবারিক ঘটনা হতে পারে।

    শনিবার মধ্যরাতে শ্রীমঙ্গল বৌলাছড়া চা বাগানের শ্রমিক কলোনীতে এ ঘটনাটি ঘটেছে। মৃতরা হলেন স্ত্রী অলকা তন্তবায় (৩৫) ও স্বামী বিপুল তন্তবায় (৪২)।

    ঘটনাস্থলে স্ত্রী অলকা তন্তবায়কে ধারালো অস্ত্র দিয়ে হত্যা করা হয়েছে এবং স্বামীকে একটি দড়িতে ঝুলন্ত অবস্থায় পাওয়া গেছে।

    পুলিশের ধারণা স্ত্রীকে ধারালো অস্ত্র দিয়ে হত্যা করে পরে দড়িতে ঝুলে নিজে আত্মহত্যা করেছেন স্বামী বিপুল তন্তবায়।

    মৃত স্বামী স্ত্রীর বড় মেয়ে শুভা তন্ত্বায় বলেন, রাতে তাদের ঘরে বাবা মা ও তার ৪ বছরের ছােট ভাই ঘুমাতে যায়, সে পাশের কক্ষে ঘুমায়। সকালবেলা ঘুম থেকে উঠে সে তার বাবা মায়ের মৃতদেহ দেখতে পেয়ে চিৎকার করলে আশেপাশের লােকজন এগিয়ে আসে। সে জানায়, বাবা মায়ের মধ্যে ভালাে সম্পর্কই ছিলাে।

    শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুস ছালেক দুলাল বলেন,প্রাথমিকভাবে আমরা ধারণা করছি স্বামী বিপুল প্রথমে ধারালো অস্ত্র দিয়ে স্ত্রীকে হত্যা করে এবং পরে সে নিজেই দড়িতে ঝুলে আত্মহত্যা করে।ঘটনাস্থল থেকে আমরা একটি রক্তাক্ত দা উদ্ধার করেছি। লাশ দুটি ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্তের পরে এবং অধিক তদন্তের মাধ্যমে জানা যাবে প্রকৃত ঘটনা, তবে এখনো মামলা হয়নি।