শ্রীমঙ্গলে ‘উৎসর্গ’ কর্তৃক সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদের জামা

    0
    301
    নিজস্ব প্রতিনিধিঃ মৌলভীবাজারের শ্রীমঙ্গলে  সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদের নতুন জামা বিতরণ করেছে স্থানীয় একদল শিক্ষিত যুবকদের সংগঠন “উৎসর্গ”। “উৎসর্গ” সংস্থার আয়োজনে আজ সোমবার (৩ জুন) বিকেল ৫টায় শহরের কলেজ রোডস্থ উদয়ন বালিকা উচ্চ বিদ্যালয়ের হল রুমে বিভিন্ন এলাকা থেকে আগত সুবিধাবঞ্চিত শিশুদের হাতে নতুন জামা তোলে দেন উপস্থিত অতিথিবৃন্দ।
    শিশুদের মাঝে ঈদের নতুন জামা বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল থানার নবাগত (ওসি) অফিসার ইনচার্জ মোঃ আব্দুস ছালেক ও শ্রীমঙ্গল থানার (ওসি তদন্ত) সোহেল রানা এবং উদয়ন বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা কবিতা দাস প্রমুখ।
    সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদ বস্ত্র বিতরণে প্রেরণা সম্পর্কে “উৎসর্গ” এর সভাপতি মোঃ মহসিন মিয়ার কাছে জানতে চাইলে তিনি বলেন, “ঈদের আনন্দ সাধারণত শিশুদেরকে স্পর্শ করে বেশি।। আর তাদের এই আনন্দকে আরও একটু বেশি আনন্দময় করতে আমাদের একটি ক্ষুদ্র প্রচেষ্টা ছিল এটি।
    একই সংস্থার সাধারণ সম্পাদক মোঃ সালমান হোসেন বলেন, “আমরা চেয়েছি ঈদের আনন্দ সকল শিশুর মাঝে ছড়িয়ে দিতে।। তাই প্রত্যেক বছরই আমরা এই ধরনের আয়োজন করে থাকি, ইনশা আল্লাহ্‌ আগামীতে আরও বৃহতাকারে করার চেষ্টা করবো।”
    উল্লেখ্য,সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদের নতুন জামা বিতরণ মুহুর্তে অতিথিগণকে অত্যান্ত আনন্দের সাথে তাদের হাতে জামার প্যাকেট গুলো তোলে দিতে দেখা গেছে।