শ্রীমঙ্গলে ইউনিভার্সেল ইয়ুথ ফোরামের শীতবস্ত্র বিতরণ

    0
    251

    শ্রীমঙ্গল প্রতিনিধি: ইউনিভার্সেল ইয়ুথ ফোরাম নামে নবগঠিত একটি স্বেচ্ছাসেবী সংগঠনের ব্যানারে ও তাদের আয়োজনে শ্রীমঙ্গলে ছিন্নমূল মানুষের মাঝে ১৫ ডিসেম্বর মঙ্গলবার বিকালে শীতবস্ত্র বিতরণ কার্যক্রমের উদ্বোধন করা হয়।

    শ্রীমঙ্গল পৌরসভার মেয়র মো: মহসিন মিয়া প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উক্ত কার্যক্রমের উদ্বোধন করেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল পৌরসভার প্যানেল মেয়র-২ ও ৭নং ওয়ার্ড কাউন্সিলর মীর এমএ সালাম, উপদেষ্টা মন্ডলীর সদস্য আলহাজ্ব মনির বাশার, মো: ইসমাইল হোসাইন, সৈয়দ মুয়াজ আহমদ।
    এসময় উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল অনলাইন প্রেস ক্লাবের সভাপতি মোহাম্মদ আনিসুল ইসলাম আশরাফী। শ্রীমঙ্গল অনলাইন প্রেসক্লাবের সম্পাদক আব্দুল মজিদ। শ্রীমঙ্গল প্রেসক্লাবের সহযোগী সদস্য সৈয়দ আবু জাফর ছালাহ উদ্দিন। ইউনিভার্সেল ইয়ুথ ফোরামের অন্যতম পৃষ্ঠপোষক হাফিজ মাওলানা মিসবাহ উদ্দীন জুবায়ের, মাওলানা মামুনুর রশীদ মাক্কী, শ্রীমঙ্গল রেলওয়ে জামে মসজিদের ইমাম মুফতী হিফজুর রহমান হিলালী, সংগঠনের সহ-সভাপতি হাফিজ মাহমুদুল হাসান প্রমুখ ।

    উপস্থিত সংগঠনের নেতৃবৃন্দ সহ অন্যান্যরা।

    ইয়ুথ ফোরামের সভাপতি ইমরান আজিজের সভাপতিত্বে ও সোহাইল আহমদ এর সঞ্চালনায় এতে আরো উপস্থিত ছিলেন সংগঠনের সেক্রেটারি হাফিজ শাহাদাত হোসাইন খান, সহ-সেক্রেটারি জুবায়ের আহমদ শুয়েব, সাংগঠনিক সম্পাদক সোলাইমান খান, কার্যকরী পরিষদ সদস্য আহমদ জুবায়ের জুয়েল, মো: আবুল কাশেম সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ ও সদস্যরা।