শ্রীমঙ্গলে আরও ৫ জনের করোনা শনাক্ত,মোট সংখ্যা-৪৭

    0
    285

    জহিরুল ইসলাম,মৌলভীবাজার থেকে: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে আরোও ৫ জনের শরীরে করোনা ভাইরাস পজেটিভ পাওয়া গেছে। আক্রান্তদের মধ্যে ৪ জন পুরুষ ও ১ জন নারী রয়েছেন।

    আজ সোমবার (২২ জুন) সিলেট ও ঢাকা পিসিআর ল্যাব থেকে করোনা পজেটিভ হওয়ার রিপোর্ট আসে। আক্রান্তদের মধ্যে পৌরসভার পূর্বাশা এলাকার ১জন পুরুষ (৪৯), শ্রীমঙ্গল পৌরসভার শাপলাবাগের ১ জন পুরুষ (৪২),শ্রীমঙ্গল পৌরসভার সিন্দুরখাঁন সড়কের ১ জন নারী (৪৫) ৩নং শ্রীমঙ্গল সদর ইউনিয়নের সবুজবাগ এলাকার ১ জন পুরুষ (৩২) এবং র‌্যাব ৯ শ্রীমঙ্গল ক্যাম্পের ১ জন (৩৮) আক্রান্ত হয়েছেন।

    শ্রীমঙ্গলের উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকতা সাজ্জাদ হোসেন চৌধুরী জানান,উপসর্গ থাকায় আক্রান্তদের নমুনা গত ১৬ জুন ও ২০ জুন ঢাকা ও সিলেটের পিসিআর ল্যাবে পাঠানো হয়েছিল। সিলেট ও ঢাকা থেকে আজ ৫ জনের পরীক্ষার ফলাফল পজেটিভ এসেছে।

    আক্রান্তদের বাড়ী লকডাউন করার প্রস্তুতি চলছে।আক্রান্তরা মোটামুটি সুস্থ আছেন। আজকের ৫ জন নিয়ে আক্রান্ত নিয়ে শ্রীমঙ্গলে মোট করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৪৭ জন। যার মধ্যে ২৪ জন সুস্থ হয়েছেন। আর বাকী ২ জন মারা গেছেন। ১ জন মুক্তিযোদ্ধা আরেকজন পৌরসভার জনপ্রতিনিধি ছিলেন।