শ্রীমঙ্গলে আবারও দুর্ঘটনায় ১জনের মৃত্যুঃএকই দিনে মৃত্যু-৪

    2
    714

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০৫জুন,আলী হোসেন রাজনঃ আজ আবার ও ২য় দুর্ঘটনায় মৌলভীবাজারের শ্রীমঙ্গলে যাত্রীবাহী বাস চাপায় এক সাইকেল আরোহী মারা গেছেন।এ নিয়ে গত রাত ১২ টার পর থেকে  পৃথক সড়ক দুর্ঘটনায় মোট ৪ জনের প্রানহানী ঘটল-আহত হলেন  আরও ৩ জন।প্রত্যক্ষদর্শীরা জানান আজ ( শুক্রবার ) বিকেল সাড়ে তিনটার দিকে শ্রীমঙ্গল থেকে মৌলভীবাজার গামী একটি যাত্রীবাহী বাস চৌমুহনা এলাকায় আসে। তখন মিশন রোড থেকে একটি মটরসাইকেল চৌমুহনা এলাকার দিকে গেলে যাত্রীবাহী বাসটি মটরসাইকেলকে চাপা দেয়। ঘটনাস্থলে মটর সাইকেল আরোহী শংকর তাতী নিহত হন। নিহত শংকরের বাড়ী শ্রীমঙ্গলের রাজঘাট এলাকায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের লাশ উদ্ধার করে। এ ঘটনায় বাসটিকে আটক করেছে পুলিশ।

    উল্লেখ্য, মৌলভীবাজার শ্রীমঙ্গল রোডের সিরাজনগর এলাকায় প্রাইভেট কার নিয়ন্ত্রন হারিয়ে ৩জন নিহত,আহত  হয়েছে ৩ জন গত রাত  পনে ১টার দিকে মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলার সিরাজনগরের টিন ফ্যাক্টরি এলাকায় প্রাইভেট কারটি (ঢাকা মেট্রো-গ ১১-৮৩৫১) নিয়ন্ত্রন হারিয়ে (www.amarsylhet24.com/শ্রীমঙ্গলে-সড়ক-দুর্ঘট ) গাছের সাথে ধাক্কায় ঘটনাস্থলে ২জন ও হাসপাতালে নেয়ার পথে আরো ১জন মারা যায়।

    এ ঘটনায় আহত ৩জনকে স্থানীয় মৌলভীবাজার ২৫০শর্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার দুপুরে তারা সিলেট মাজার জিয়ারত যান। জিয়ারত শেষে রাতে সিলেট থেকে বাড়ী ফেরার পথে শ্রীমঙ্গল সিরাজনগর এলাকায় পৌছলে কারটি নিয়ন্ত্রন হারিয়ে একটি গাছের সাথে ধাক্কা লেগে ঘটনাস্থলে শ্রীমঙ্গল উপজেলার শাপলাবাগ এলাকার  রাজু স্বর্নকার সবুজ স্বর্নকারসহ  মোঃ আরিফ মিয়া (২২) পিতা সিদ্দিক মিয়া ড্রাইভার সহ ৩ জন মারা যান। আহতরা হলেন- রিমন,অজ্ঞাত আরো দুজন।