শ্রীমঙ্গলে আন্তর্জাতিক গ্রামীণ নারী দিবস উদযাপন

    0
    192
    সাদিক আহমেদ,স্টাফ রিপোর্টার: শ্রীমঙ্গল পল হ্যারিস ইন্টারন্যাশনাল স্কুল প্রাঙ্গণে ১৫ অক্টোবর ২০১৯ তারিখে  উদযাপিত হল আন্তর্জাতিক গ্রামীণ নারী দিবস।
    অনুষ্ঠানের আয়োজক ছিলো আন্তর্জাতিক গ্রামীণ নারী দিবস মৌলভীবাজার জেলা কমিটি এবং আয়োজনটি বাস্তবায়নে সহযোগী ভূমিকা পালন করে শ্রীমঙ্গলের দুইটি সংগঠন  ইসা এবং অধ্যায় ইয়ুথ অর্গানাইজেশন।
    উক্ত অনুষ্ঠানের প্রতিপাদ্য বিষয় ছিলো,- শিশু যৌন নির্যাতন, ধর্ষণ বন্ধ কর, আওয়াজ তোল এখনই।
    উক্ত অনুষ্ঠানে  অতিথি  ছিলেন সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান জয়শ্রী চৌধুরী শিখা,  বাংলাদেশ মহিলা পরিষদের সভাপতি  প্রভাসিনী সিনহাসহ শ্রীমঙ্গলের বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের কর্তব্যরত নারীরা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইসা সংগঠন এর আহবায়ক প্রভা রাণী বাড়াইক।এ সময় উপস্থিত ছিলেন সৈয়দ আমিরুজ্জামান ।
    অধ্যায় এর কালচারাল সোসাইটির গানের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয় এবং উপস্থিত সন্মানিতদের প্রতিপাদ্য বিষয়ে আলোচনা এবং মত বিনিময়ে  অনুষ্ঠান পরিচালিত হয়। চন্দ্র নাথ স্কুলের শিক্ষিকা অনিতা দেব,  শ্রীমঙ্গল সরকারি সাস্থ্য কমপ্লেক্স’র নার্স সানজিতা শারমিন সহ মোট পাঁচ জনকে সমাজে তাদের সমাজে নারী হিসেবে তাদের অগ্রনী ভূমিকা পালনের জন্য সনদ প্রদানের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি হয়।