শ্রীমঙ্গলে অর্ধ কোটি টাকার বিভিন্ন প্রকারের মাদক ধ্বংস

    0
    430

    আমার সিলেট টুয়েন্টিফোর ডটকম,২৫মে,শিমুল তরফদার, শ্রীমঙ্গল প্রতিনিধি:মাদককে না বলুন, যুব সমাজকে রক্ষা করুন, স্ব-নির্ভর দেশ গড়তে সহায়তা করুণ, এই শ্লোগানকে সামনে রেখে মৌলভীবাজারে ৪৬ বিজিবির উদ্যোগে অনুষ্ঠিত হয়েছে শোভাযাত্রা ও সীমান্ত এলাকা থেকে আটক প্রায় অর্ধ কোটি টাকার বিভিন্ন প্রকারের মাদক ধ্বংস করণ অনুষ্ঠান।
    বৃহস্পতিবার দুপুরে মৌলভীবাজার ৪৬ বিজিবির উদ্যোগে আয়োজিত এ শোভাযাত্রার উদ্বোধন করেন জাতীয় সংসদের সাবেক চিফ হুইপ উপাধ্যক্ষ আব্দুস শহীদ এমপি।  শ্রীমঙ্গল পৌর শহীদমিনার থেকে শুরু হওয়া শোভাযাত্রাটি শহরের ভানুগাছ রোড, ষ্টেশন রোড, কলেজ রোড, গুহ রোড ও কমলগঞ্জ রোড হয়ে বিজিবি ক্যাম্পে এসে শেষ হয়। পরে বিজিবি ক্যাম্পাসে অনুষ্ঠিত হয় মাদক বিরোধী সচেতনতা মূলক আলোচনা সভা।

    অনুষ্ঠানে ৪৬ বিজিবির অধিনায়ক লে. কর্ণেল আনিছুজামানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্যদেন জাতীয় সংসদের সাবেক চীফ হুইপ উপাধ্যক্ষ আব্দুস শহীদ এমপি, বিশেষ অতিথি হিসেবে বক্তব্যদেন বিজিবি সেক্টর কমান্ডার কর্ণেল আশরাফুল ইসলাম, মৌলভীবাজার অতিরিক্ত জেলা প্রাশাসক মীর মোহাম্মদ মাহবুবুর রহমান, এ এস পি আশফাক, পৌরসভার মেয়র মহসীন মিয়া মধু, মেজর খালেদ,  মাদক দ্রব্য নিয়ন্ত্রন কর্মকর্তা সুবোধ কুমার বিশ্বাস ও স্থানীয় জনপ্রতিনিধি বৃন্দ।

    শোভাযাত্রা ও আলোচনাসভায় বিভিন্ন স্কুল কলেজের ছাত্রছাত্রী, শিক্ষক, সাংস্কৃতিককর্মী, কিশোরী ক্লাব, পৌর প্রশাসন, রাজনৈতিক নেতৃবিন্দ ও বিজিবি সদস্যসহ সহ¯্রাধিক লোক অংশ নেন। আলোচনা সভা শেষে অতিথিদের উপস্থিতিতে প্রায় ৩৭ লক্ষ টাকার বিভিন্ন প্রজাতির মাদক দ্রব্য ধ্বংস করা হয়।