শ্রীমঙ্গলের সাত গাঁও চা বাগানে দীপদান মহোৎসব উদযাপন

    0
    263

    শ্রীমঙ্গলের সাত গাঁও চা বাগানেশতাধিক ভক্তবৃন্দ দের আগমনে উদযাপন করা হয় দীপদান মহোৎসব।

    মৌলভীবাজার জেলা শ্রীমঙ্গল উপজেলার সাত গাঁও চা বাগানের কামার পাড়ায় দীন যুব সংঘের আয়োজনে রোববার ১৫/১১/২০২০ ইং তারিখ রোজ রবিবার সন্ধ্যা ৬ টা থেকে শুরু করা হয় দীপদান মহোৎসব।
    উক্ত দীপদান মহোৎসবে দীপদানের মাহাত্ম্য ও ধর্মীয় আলোচনা করেন শ্রীমান হরিভক্ত চৈতন্য দাস ব্রহ্মচারী, পরিচালক ইসকন ইয়ুথ ফোরাম, শ্রী শ্রী নরসিংহ জিউ মন্দির, ইসকন হবিগঞ্জ।
    এছাড়াও আরো ধর্মীয় বিষয়ে আলোচনা করেন হবিগঞ্জ ইসকন মন্দিরের প্রদীপ সরকার।

    ধর্মীয় আলোচনা ও দীপদান মহোৎসব উদযাপন শেষ হওয়া পর পরই শুরু হয় বর্তমান সুশীল সমাজ গঠনে ইসকনে ভুমিকা নামক ধর্মীয় টকশো । উক্ত টকশো পরিচালনা করেন শ্রীমান লিটন চৌধুরী, অভিনয়ে ছিলেন শ্রী তীর্থলাল দাস এবং শ্রীমান শিরোমণি নিতাই দাস ব্রহ্মচারী। এছাড়াও আরো সহযোগিতায় ছিলেন শ্রী শ্রী নরসিংহ জিউ মন্দির ইসকন হবিগঞ্জ এর সুমুখ কানাই দাস ব্রহ্মচারী,অজীত কৈরী,টিটন দাস, প্রদীপ সরকার, সুরেন্দ্র দাস, দুর্জয় ঋষি,সন্জীৎ ঋষি, সজীব ঋষি,দয়ানন্দ ঋষি,জুয়েল দাস, সাগর দাস, নেপাল দাস,অজীৎ দাস,শ্রীমান নিতাই তনুবলরাম দাস,চমক ব্রত,সেবক দাস,সর্বপালক গৌবিন্দ দাস। এছাড়াও আরো উপস্থিত ছিলেন দীন যুব সংঘের উজ্জ্বল কর্মকার,অমল মাল,ধীরেন কর্মকার,সাজেন উরাং, সুদীপ কৈরী সাংবাদিক সহ আরো গণমান্য ব্যক্তিবর্গ গন। ধর্মীয় টকশো শেষে সকল ভক্তদের মাঝে মহাপ্রসাদ বিতরন করে উক্ত অনুষ্ঠানে সমাপ্ত করা হয়।