শ্রীমঙ্গলের সাংবাদিক বিক্রমজীত বর্ধন সড়ক দুর্ঘটনায় নিহত

0
278

নিজস্ব প্রতিনিধিঃ শ্রীমঙ্গলের সাংবাদিক বিক্রমজীত বর্ধন মৌলভীবাজারের মোকামবাজার সড়কে মাথায় গাছ পড়ে এক মর্মান্তিক দুর্ঘটনায় নিহত হয়েছেন। এসময় সাথে থাকা তার ছেলেটিও আহত হয়েছে।

ঘটনাস্থল পরিদর্শন করে স্থানীয়দের সূত্রে জানা যায়, আজ শুক্রবার (১১ নভেম্বর) বেলা সাড়ে ১১ টার দিকে ছোট ছেলে জয় বর্ধনকে নিয়ে মৌলভীবাজারে একটি চাকরির ইন্টারভিউ শেষ করে যাওয়ার পথে মোকামবাজার হযরত শাহ কালা রহমাতুল্লাহ আলাইহির মাজার সংলগ্ন গোরস্থানের পার্শ্ববর্তী শ্রীমঙ্গল-মৌলভীবাজার মহাসড়কে দুর্ঘটনাটি ঘটে।ঘটনাস্থল মৌলভীবাজার সদর থানার পুলিশ পরিদর্শন করেছে।

জানা যায়, মোটরসাইকেল যোগে ফেরার পথে হঠাৎ একটি কাটা গাছ চলন্ত অবস্থায় মাথায় পড়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয় এসময় তার ছেলে জয় বর্ধন ও গুরুতর আহত হয়।
স্থানীয়রা বলেন, এলাকার কোন গাছ চোরেরা প্রকাশ্যে দিনদুপুরে সরকারী রাস্তার মরা গাছ কাটার সময় ঘটনাটি ঘটেছে।কেহ তাদের নাম পরিচয় প্রকাশ করছে না।কেউ কেউ বলছে জায়গাটি নিরব থাকার কারনে ওরা গাছ কাটার সুযোগ নেয়।

দেখা যায় আশপাশে কোন বাড়িঘর নেই।
মৌলভীবাজার সদর হাসপাতাল সূত্রে জানা যায় লাশ মর্গে রয়েছে ময়না তদন্ত শেষে বাড়িতে নিয়ে যাবে।
লাশের পাশে থাকা স্বজনদের সূত্রে জানা যায়,ময়নাতদন্ত শেষ হলে লাশ শ্রীমঙ্গলে নিয়ে যাব পরবর্তীতে পরামর্শক্রমে আইনি ব্যবস্থা গ্রহণ করার চিন্তাভাবনা করা হবে।

এব্যাপারে মৌলভীবাজার সদর থানার অফিসার ইনচার্জ ইয়াসিনুল হক জানান,বিষয়টি দুঃখজনক! ময়নাতদন্ত শেষে নিহতের পরিবারের অভিযোগের প্রেক্ষিতে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেওয়া হবে। নিউজ আপডেট