শ্রীমঙ্গলের মেধাবী ছাত্রী এসএসসি পরিক্ষার্থী আয়েশাকে বাঁচান

    0
    374

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২৪জানুয়ারীঃ মানুষ মানুষের জন্য এ কথা সার্বজনীন।লক্ষ টাকা খরচ করে একটি মেধাবী ছাত্র গঠন করা যায় না,অপরদিকে একটি মেধাবী মুখ লক্ষ টাকার অভাবে হারিয়ে যেতে বসেছে।এমনি একটি মেধাবী মুখ ভাঙ্গা ঘরে জন্ম নিয়েও আজ বিত্তবানদের দিকে তাকিয়ে।
    শ্রীমঙ্গল শহরের মুসলিমবাগ এলাকার বাসিন্দা মোঃ কবির হুসেন একজন স্বল্প আয়ের রাজমিস্ত্রি। তার মাতা পিয়ারা বেগম একজন গৃহিণী।শ্রীমঙ্গল সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের মেধাবি ছাত্রি আয়েশা আক্তার (১৬)  আসন্ন এসএসসি পরিক্ষার্থিনীকে বাঁচাতে কমপক্ষে ২ লক্ষ টাকার প্রয়োজন বলে পরামর্শ দিয়েছেন ওসমানী হাসপাতালের কর্মরত বিশেষজ্ঞরা।

    চিকিৎসকরা জানিয়েছেন,তার মেয়ে আয়েশা আক্তারকে জরুরী অপারেশন না করলে বাঁচানো যাবে না।কারন তার মস্তিষ্কে পানি জমে গেছে।

    মেধাবি ওই ছাত্রিকে বাঁচাতে বাধ্য হয়ে বিত্তবানদের কাছে হাত পেতেছেন তার বাবা কবির হুসেন। প্রায় একমাস ধরে চিকিৎসা খরচ চালাতে গিয়ে ইতিমধ্যে যে পরিমান অর্থ-ব্যয় হয়েছে-তা পরিশোধ করতেই হিমশিম খেতে হচ্ছে বিত্তহীন ওই বাবাকে।

    অবশেষে দিশেহারা হয়ে প্রিয় এই মেধাবী মেয়েটিকে বাঁচাতে তিনি  জনদরদীদের দৃষ্টি কামনা করছেন,বিশেষ করে তার সহপাঠীদের সহযোগিতা ও দোয়া কামনা করেছেন।

    বিদ্যালয় সূত্রে জানা যায়, ২০১৫ সালে উক্ত স্কুলের মানবিক বিভাগের  “ক” শাখায়  দশম শ্রেণীতে তার রোল ছিল-৫, সে  অত্যান্ত মেধাবী,আসন্ন ফেব্রুয়ারি ২০১৬’ ইংতে এসএসসি পরিক্ষার্থী ছিল।কিন্ত অসুস্থতার কারনে আজ সে হাসপাতালের ৬নং ওয়ার্ডের  বেডে (মেঝেতে)  শয্যাশায়ী।

    সাহায্য পাঠানোর ঠিকানা
    মো: কবির হুসেন,
    সঞ্চয়ী হিসাব নং- এফ ৫৬
    ইসলামী ব্যাংক বাংলাদেশ লিঃ,শ্রীমঙ্গল শাখা।বিকাশ ও যোগাযোগ নং-০১৭৫৫-১৩৫৩৭৫,