শ্রীমঙ্গলের মসজিদে ১৯ লক্ষাধিক টাকা প্রধানমন্ত্রীর উপহার

    0
    240
    নিজস্ব প্রতিনিধিঃ করোনার প্রভাবে ক্ষতিগ্রস্থ সারা দেশের মসজিদ,মন্দির ও বিভিন্ন মাদ্রাসায় প্রধানমন্ত্রী কর্তৃক সরকারী উপহার প্রদান অব্যাহত রয়েছে। এরই মধ্যে মৌলভীবাজারের শ্রীমঙ্গলে করোনা পরিস্থিতিতে প্রধানমন্ত্রী শেখ হাসিন কর্তৃক ৩৯৭ টি মসজিদে চেকের মাধ্যমে ৫ হাজার করে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে। শ্রীমঙ্গল উপজেলার এই অনুদান ৩৯৭টি মসজিদের প্রতিটিতে ৫ হাজার টাকা করে মোট ১৯ লক্ষ ৮৫ হাজার টাকা বিতরণ করা হয়েছে।
    আজ রোববার (৭ জুন) দুপুরে উপজেলা শহরের ভানুগাছ রোডস্থ জেলা পরিষদ অডিটোরিয়ামে সামাজিক দূরত্ব বজায় রেখে এসব আর্থিক অনুদান প্রদান করা হয়। অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. নজরুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অনুমিত হিসাব সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি ও সাবেক চীফ হুইপ, সাংসদ উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ।
    এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান রণধীর কুমার দেব।
    এছাড়াও বিভিন্ন মসজিদ কমিটির নেতৃবৃন্দ ও ইমাম,মুয়াজ্জিনগণ উপস্থিত ছিলেন। ড. আব্দুস শহীদ বলেন করোনা ভাইরাস পরিস্থিতিতে পুরো বিশ্ব যখন স্তব্ধ হয়ে গেছে। একমাত্র আল্লাহ পাকই পারেন এই গজব থেকে আমাদের মুক্তি দিতে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের সার্বিক পরিস্থিতি বিবেচনা করে মানুষের জীবনমান উন্নয়নে নানা খাতে ব্যাপক আর্থিক অনুদান দিয়ে যাচ্ছেন। তারই ধারাবাহিকতায় তিনি এই মহৎ উদ্যোগটি হাতে নিয়েছেন, এবং প্রতিটি মসজিদে তিনি উপহার হিসেবে আর্থিক অনুদান প্রদান করছেন।