শ্রীমঙ্গলের তরুন সংবাদকর্মী জহিরুলে’র জন্মদিন পালন

    0
    218

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১১নভেম্বর,বিশেষ প্রতিনিধিঃ  নানা আয়োজনের মধ্য দিয়ে শ্রীমঙ্গলের তরুন সংবাদকর্মী মো:জহিরুল ইসলাম’র জন্মদিন অনুষ্টান পালন করলো সাংবাদিকদের সংগঠন নিউজ কর্ণার।মফস্বলের সাংবাদিকরা নিজের জীবনের স ার করে নানা প্রতিকূলতার মধ্যদিয়েও তারা সাংবাদিকতা পেশা চালিয়ে যান। সব সময়ই নিজেকে ব্যস্ত রাখেন নানান কর্মে। বহু মানুষের জন্মদিনে তারা অতিথি হিসেবে অংশগ্রহন করেন। অনেকের জন্মদিনের খবর তাদের গণমাধ্যমে প্রকাশও করে থাকেন। কিন্তু কবে যে তাদের জন্মদিনটি অতিবাহিত হয় তারা তা জানেন না।

    শুক্রবার রাতে শ্রীমঙ্গল হবিগঞ্জ রোডস্থ নিউজ কর্ণারের কার্যালয়ে জন্ম দিনের অনুষ্টানে মো:জহিরুল ইসলাম কে সাথে নিয়ে জন্ম দিনের কেক কাটা হয়। এসময় উপস্থিত ছিলেন একুশে টেলিভিশনের জেলা প্রতিনিধি ও দৈনিক  ভোরের কাগজের স্টাফ রিপোর্টার বিকুল চক্রবর্তী, সিলেট থেকে প্রকাশিত সাপ্তাহিক হলি সিলেট এর সম্পাদক জহুরুল হক, ডেইলি ইন্ড্রাস্ট্রি পত্রিকার শ্রীমঙ্গল প্রতিনিধি অধ্যাপক রজত শুভ্র চক্রবর্তী, আরটিভি ও আমাদের সময় প্রতিনিধি চৌধুরী ভাস্কার হোম, দৈনিক যুগান্তর, শ্রীমঙ্গল প্রতিনিধি সৈয়দ সালাউদ্দিন,কালাপুর ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের ইউপি সদস্য মুজিবুর রহমান, ২নং ওযার্ডের ইউপি সদস্য চাদঁ মিয়া রেণু , দৈনিক দিনের শেষের শ্রীমঙ্গল প্রতিনিধি এম. মুসলিম চৌধুরী, মাইটিভির মৌলভীবাজার প্রতিনিধি সঞ্জয় কুমার দে, জিটিভির মৌলভীবাজার প্রতিনিধি ও দৈনিক যায়যায়দিনের প্রতিনিধি হৃদয় চন্দ্র দেবনাথ, গৌরবানী শ্রীমঙ্গল প্রতিনিধি আশীষ রঞ্জন দে, ফটো সাংবাদিক বিক্রমজিত বর্ধন, কবি তোফায়েল আহমদ দৈনিক আজকের জীবন শ্রীমঙ্গল প্রতিনিধি সুলতান মাহমুদ, অর্থকাল শ্রীমঙ্গল প্রতিনিধি কাউছার আহমদ রিয়ন, ভোরের কাগজ শ্রীমঙ্গল প্রতিনিধি জয়দ্বীপ চক্রবর্তী, দৈনিক নতুন দিন শ্রীমঙ্গল প্রতিনিধি শিমুল তরফদার, দৈনিক নবচেতনার শ্রীমঙ্গল প্রতিনিধি তোফায়েল আহমদ পাপ্পু,৭১ নিউজ টিভি শ্রীমঙ্গল প্রতিনিধি অরবিন্দ দেব, সমাজ সেবক বিষ্ণু ধর,ব্যবসায়ী মো: সিরাজুর ইসলাম লিটন,তরুণ সমাজ সেবক মো: হেলেন আহমেদ, সাংস্কৃতিক কর্মী রুপম আচার্য্য সহ প্রমুখ ।
    মো:জহিরুল ইসলাম শ্রীমঙ্গলের একমাত্র সাহিত্য পত্রিকা নাগরদোলার সহ-সম্পাদক, দৈনিক আমার বার্তা ও দৈনিক দেশের সময় পত্রিকার ,দৈনিক হবিগঞ্জের জননী ,আমার সিলেট টুয়েন্টিফোর ডটকম এর ষ্টাফ রিপোর্টার ,দৈনিক সময়েরর বার্তা এবং বিডিওয়ার্ড এর মৌলভীবাজার প্রতিনিধি, হিসেবে সুনামের সাথে কাজ করে যাচ্ছে।

    এছাড়াও সাংস্কৃতিক অঙ্গনে রয়েছে মো:জহিরুল ইসলাম’র বিশেষ উপস্থিতি। টিআইবি নাট্যদল,বিজয়ী থিয়েটার, শ্রীমঙ্গল থিয়েটারের সদস্য হিসেবে নাট্য চর্চা করে যাচ্ছে সে। এছাড়া সাংস্কৃতিক কর্ম কাণ্ডের উপরে রয়েছে জাতীয় ,বিভাগীয় জেলা, উপজেলার বিভিন্ন পুরুষ্কার।