শ্রীমঙ্গলের কালাপুরে সড়ক দুর্ঘটনায় আহত-৩

0
445
শ্রীমঙ্গলের কালাপুরে সড়ক দুর্ঘটনায় আহত-৩

নিজস্ব প্রতিনিধিঃ মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলার ৫ নং কালাপুর ইউনিয়নে মেরিগোল্ড ফিলিং স্টেশনের সম্মুখস্থ সড়কে প্রাইভেটকার ও মালবাহী ট্রাকের মুখোমুখি সংঘর্ষে প্রাইভেটকারে থাকা চালকসহ ৩ জন আহত হয়েছে,এর মধ্যে দুই জনের অবস্থা আশঙ্কাজনক।
আহতরা হচ্ছেন,ওমর বিন রশিদ,রেজা ও ফজলে হোসেন শিপু নামে তিন ব্যাক্তি, প্রাথমিক ভাবে তাদের বাড়ি শ্রীমঙ্গল শহরে বলে জানা গেছে।
স্থানীয় ও পুলিশের সূত্রে জানা যায়,২৬ ডিসেম্বর রোববার রাত সাড়ে দশটার দিকে শ্রীমঙ্গল থেকে গ্যাস নিতে আসা একটি প্রাইভেটকার (ঢাকা মেট্রো-খ ১২-৬৫৯৬) মেরিগোল্ড ফিলিং স্টেশন থেকে বের হবার সময় বিপরীত থেকে আসা একটি মালবাহী ট্রাকের (চট্ট মেট্রো-ড ১১২৮৫০) সাথে ধাক্কা লাগলে প্রাইভেট কারের সম্মুখভাগ দুমড়ে মুচড়ে গিয়ে গাড়িতে থাকা ৩ জন আহত হয়।

প্রত্যক্ষদর্শিরা জানান ঘটনার সময় প্রাইভেট গাড়ীর চালক ফোনে কথা বলছিলেন।এ সময় বিপরীত দিক থেকে ধীরে আসা ট্রাকের সাথে ধাক্কা লেগে দুর্ঘটনাটি ঘটে।
ঘটনার সংবাদ পেয়ে এস আই ইউসুফ ঘটনাস্থলে এসে স্থানীয়দের সহযোগিতায় আহতদের হাসপাতালে প্রেরণ করেন এবং দুর্ঘটনার শিকার দুইটি গাড়ী মেরি গোল্ড ফিলিং স্টেশনের হেফাজতে রেখে আহতদের অবস্থার উপর নির্ভর করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।