শ্রীমঙ্গলের কালাপুরে মানব সেবা বন্ধুদের খাদ্যসামগ্রী বিতরণ

0
898
শ্রীমঙ্গলের কালাপুরে মানব সেবা বন্ধুদের খাদ্যসামগ্রী বিতরণ
শ্রীমঙ্গলের কালাপুরে মানব সেবা বন্ধুদের খাদ্যসামগ্রী বিতরণ

শ্রীমঙ্গল প্রতিনিধিঃ শ্রীমঙ্গল উপজেলার কালাপুর এলাকায় বৃহস্পতিবার (৬ মে) ‘মানব সেবার বন্ধুরা’ রোজার মধ্যে পবিত্র ঈদকে সামনে রেখে সপ্তাহব্যাপি খাদ্যসামগ্রী বিতরণের কার্যক্রম শুরু করে। মানব সেবার উপদেষ্টা আবু তাহির’র সভাপতিত্বে ও মানব সেবার প্রধান সেচ্ছাসেবক হাফিজুর রহমান চৌধুরী তুহিন’র সার্বিক তত্ত্বাবধানে এবং মাসফিকুর লিমনের পরিচালনায় অতিথি হিসাবে বক্তব্য রাখেন, মানব সেবার উপদেষ্টা ছমির উদ্দিন চৌধুরী, শ্রীমঙ্গল সাংবাদিক সমিতির যুগ্ন সাধারণ সম্পাদক ও দৈনিক ইনকিলাব প্রতিনিধি আনোয়ার হোসেন জসিম, চায়ের রাজধানীর এ্যাডমিন ও মানব সেবার সদস্য শামসুল হুদা হেলাল, হাফিজুর রহমান চৌধুরী তুহিন।

উপস্থিত ছিলেন, সমাজ সেবক এবাদুর রহমান মনসুর, মানব সেবার সদস্য সাব্বির চৌধুরী, পাভেল আহমদ, তানজিদ আহমেদ প্রমূখ।

জানা যায়,সপ্তাহ ব্যাপি খাদ্যসামগ্রী বিতরণের প্রথম দিনই ৩৮০ প্যাকেট খাদ্যসামগ্রী দরিদ্র পরিবারের মাঝে বিতরণ করা হয়। ৭০০ টাকা পরিমানের এই প্যাকেটে চাল, ডাল, তেল, আলু, সেমাই ও চিনি’সহ খাদ্যসামগ্রী শ্রীমঙ্গল উপজেলার বিভিন্ন স্থানে ধারাবাহিক ভাবে বিতরণ করা হবে।

প্রধান সেচ্ছাসেবক হাফিজুর রহমান চৌধুরী তুহিন বলেন, “আমরা সারা বছর জুড়ে মানুষের সেবায় নিয়োজিত। মসজিদ নির্মাণ, ঘর নির্মাণ, চিকিৎসা, হুইল চেয়ার বিতরণসহ সকল সামাজিক কাজে মানব সেবার বন্ধুরা সম্পৃক্ত’। তিনি আরো জানান, ‘প্রবাস থেকে আমাদের মানব সেবায় মিটু মোহাম্মদ, মোজাহিদুল ইসলাম দুলাল, শহিদুল হক চৌধুরী লিটন, পারভেজ আহমেদ, ফরিদ উদ্দিন, রোমেনা আক্তার, মেহরুন বেগম, আব্দুল মোকতাদির চৌধুরী, আশিকুর রহমান রুবেল, সেলিম আহমদ, কামরুল ইসলাম, আশরাফ এ চৌধুরী, এমদাদ বক্স’সহ মানব সেবার কার্যক্রমকে অব্যাহত রেখেছেন”।