শ্যালিকাকে গর্ভবতী রেখে প্রবাসী দুলাভাই পলাতক শেষে আটক

    0
    216

    মৌলভীবাজার প্রতিনিধিঃ মৌলভীবাজার জেলার রাজনগরের প্রবাস ফেরত আবুল কাশেম (কাজিম) ২ সন্তানের জনক। গত জানুয়ারী-২০১৯ সালে তার অবিবাহিত শ্যালিকা (পিংকি-১৭ ছদ্দনাম) কে বিবাহের প্রলোভনে কৌশলে ধর্ষন করে সে। একাধিকবার ধর্ষনের ফলে (পিংকি) গর্ভবতী হয়ে যায়। বিবাহের চাপ দিলে প্রথমে তালবাহানা ও পরে স্থানীয় দরবার শালিশের আয়োজন পর্যন্ত করা হয়। কোন সুরাহা না হওয়ায় এ বিষয়ে ভিকটিমের বাবা বাদী হয়ে মৌলভীবাজার মডেল থানায় মামলা নং ১(১০)১৯ দায়ের করলে গা ঢাকা দেয় অভিযুক্ত ধর্ষক।

    পরে সিনেমার কায়দায় ঢাকাস্থ মীরপুরের কোটিপতি জনৈক কুদ্দুছ তালুকদারের বাসায় গেইট কিপার হিসাবে কাজ নিয়ে অভিনয় শুরু করে আসামী কাশেম। ঢাকায় গা ঢাকা দিয়েও পার পেলোনা রাজনগরের সেই অভিযুক্ত ধর্ষক।

    অবশেষে গত ০৪/১২/১৯ইং মামলার তদন্তকারী অফিসার এসআই আবু ছায়েম, এসআই মির্জা মাহমুদুল করিমসহ একদল পুলিশ ঢাকা মহানগর পুলিশের সহায়তায় নাটকীয় কায়দায় অভিনয়কারী অভিযুক্ত কাশেমকে পল্লবী থানা এলাকা থেকে গ্রেফতার করেন। 

    ০৫/১২/১৯ ইং তারিখে তাকে বিজ্ঞ আদালতে হাজির করলে সে দোষ স্বীকারোক্তিমুলক জবানবন্দী প্রদান করে বলে পুলিশের সুত্রে জানা যায়।

    উল্লেখ্য ইতিমধ্যে গত নভেম্বর মাসে পিংকির কোল জুড়ে আসে নিস্পাপ একটি কন্যা সন্তান, মামলাটি বর্তমানে তদন্তাধীন রয়েছে বলে পুলিশ সুত্রে জানা গেছে ।