শোকের মাসের প্রথম দিনে কমলগঞ্জ যুবলীগের শোক র‍্যালী-মিলাদ

    0
    367

    আমার সিলেট টুয়েন্টিফোর ডটকম,০১আগস্ট,কমলগঞ্জ প্রতিনিধি: শোকের মাস আগষ্ট উপলক্ষে মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলা আওয়ামী যুবলীগের উদ্যোগে আলোচনা সভা, মিলাদ মাহফিল ও শোক র‍্যালী অনুষ্টিত হয়।

    মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় কমলগঞ্জ উপজেলা যুবলীগের আয়োজনে পৌর মেয়র ও উপজেলা যুবলীগের আহবায়ক জুয়েল আহমেদের ব্যক্তিগত কার্যালয় থেকে এক বিশাল শোক র‍্যালী বের করা হয়। উপজেলা যুবলীগের আহবায়ক পৌর মেয়র মোঃ জুয়েল আহমদের নেতৃত্বে অর্ধশতাধিক নেতাকর্মীদের অংশগ্রহণে র‍্যালীটি উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে কার্যালয়ে আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্টিত হয়।
    কমলগঞ্জ উপজেলা যুবলীগের আহবায়ক পৌরসভার মেয়র মোঃ জুয়েল আহমেদের সভাপতিত্বে এবং যুগ্ন আহবায়ক মোঃ শায়েক আহমদ ও আব্দুল মালিক বাবুলের যৌথ স ালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন কমলগঞ্জ উপজেলা যুবলীগের সদস্য আনোয়ার পারভেজ আলাল, জহিরুল আলম, মোঃ মোস্তাফিজুর রহমান, আব্দুল হান্নান, মুন্সিবাজার ইউনিয়ন যুবলীগের যুগ্ন আহবায়ক আবুল কালাম, পতনউষার ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক আবুল বশর জিল্লুল, আলীনগর ইউনিয়ন যুবলীগের সভাপতি ও ইউপি সদস্য তাজ উদ্দিন, ইসলামপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি বাবুল আহমদ, পৌর যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি শ্যামল পাল চৌধুরী, উপজেলা ছাত্রলীগের সভাপতি রাহাত ইমতিয়াজ রিপুল, কমলগঞ্জ কলেজ ছাত্রলীগের সভাপতি আব্দুল হাকিম, পৌর ছাত্রলীগের সম্পাদক রিংকু মল্লিক প্রমুখ। আলোচনা সভা শেষে এক মিলাদ অনুষ্টিত হয়। মাওলানা তৌফিকুর রহমান দোয়া পরিচালনা করেন।