শেরপুরে ইয়াবাসহ একাধিক মাদক মামলার আসামী গ্রেফতার

    0
    236

    নূরুজ্জামান ফারুকী নবীগঞ্জ থেকে: মৌলভীবাজার সদর উপজেলার শেরপুর মুক্তিযোদ্ধা চত্ত্বর সংলগ্ন ঢাকা-সিলেট মহাসড়কের পাশে একটি ফল দোকানের সামনে থেকে ২০ পিছ ইয়াবা ট্যাবলেটসহ একাধিক মাদক মামলার এক মাদক দ্রব্য বিক্রেতাকে গ্রেফতার করেছে মৌলভীবাজার মডেল থানা নিয়ন্ত্রিত শেরপুর পুলিশ ফাঁড়ি পুলিশ। সোমবার (২৭ জুলাই) রাত ৯টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করে।
    জানা যায়, বেশ কিছু দিন ধরে সদর উপজেলার শেরপুরবাজার এলাকায় একটি শক্তিশালী মাদকদ্রব্য বিক্রেতা সিন্ডিকেট গড়েছে। এমনকি সিন্ডিকেটের মাধ্যমে বিভিন্ন এলাকায় তাদের অবৈধ কার্যকলাপ চালিয়ে আসছিল। এমন সংবাদের ভিত্তিতে শেরপুর ফাঁড়ি পুলিশের ইনচার্জ সাব্বির আহসান ও এএসআই মোশাহিদ কামাল, এএসআই ইসমাইল হোসেন সহ সঙ্গীয় পুলিশের একটি দল সেখানে অভিযান চালায়।
    অভিযানে সদর উপজেলার (বর্তমান ঠিকানা) শেরপুর নতুনবস্তি এলাকার রুহুল আমিন (রঙিলা) এর ছেলে পারভেজ মিয়া (২৫) গ্রেফতার করা হয়। তার দেহ তল্লাশী করে পুলিশ ২০ পিছ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে।

    শেরপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ সাব্বির আহসান এক মাদক বিক্রেতাকে গ্রেফতার ও ২০ পিছ ইয়াবা উদ্ধারের সত্যতা স্বীকার করে জানান, তার বিরুদ্ধে একাধিক মাদক মামলা রয়েছে। এমনকি মাদক মামলায় তাকে কয়েকবার গ্রেফতার করাও হয়েছে। এখন সংশ্লিষ্ট ধারায় মামলা দায়ের প্রস্তুতি চলছে।