শুভ জন্মদিন অধিনায়ক মাশরাফি ও জুনিয়র মাশরাফি

    0
    335

    নড়াইল এক্সপ্রেস মাশরাফি ও জুনিয়র মাশরাফির শুভ জন্মদিন আজ

    নড়াইল প্রতিনিধিঃ বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক, নড়াইল এক্সপ্রেস মাশরাফি বিন মর্তুজা ও জুনিয়র মাশরাফি সাহেল মুর্তজার জন্মদিন আজ ৫ অক্টোবর।

    নড়াইল এক্সপ্রেস ৩৫টি বছর পার করে ৩৬ বছরে পা দিয়েছেন। আর জুনিয়র মাশরাফি সাহেল মুর্তজা ৪ বছর পেরিয়ে ৫ বছরে পা দিয়েছেন। একই দিনে বাবা ও ছেলের জন্মদিন তাদের পরিবারে ভিন্ন আমেজের সৃষ্টি করেছে।

    নড়াইল এক্সপ্রেস মাশরাফি বিন মর্তুজা কৌশিক ১৯৮৩ সালের ৫ অক্টোবর চিত্রা নদী বিধৌত সবুজ শ্যামল নড়াইল শহরের মহিষখোলা গ্রামের গোলাম মর্তুজা স্বপন এবং হামিদা বেগম বলাকার কোল আলো করে আসেন মাশরাফি। দুই ভাইয়ের মধ্যে মাশরাফি বড়। ছোট ভাই সিজার মাহমুদও ক্রিকেট নিয়েই সময় কাটান।

    মাশরাফি ২৩ বছর বয়সে ২০০৬ সালের ৭সেপ্টেম্বর নড়াইল শহরে আলাদাতপুরের মেয়ে সুমনা হক সুমির সাথে জীবনের নতুন ইনিংস শুরু করেন। শ্বশুর মরহুম সিরাজুল হক এবং শাশুড়ি হোসনে আরা একজন স্কুল শিক্ষিকা।

    ক্রিকেট তারকার এটি ৩৫তম জন্মদিন হলেও এর আগে কখনো আনুষ্ঠানিকভাবে জন্মদিন পালন করা হয়নি। মাশরাফি জন্মদিন পালন করা মোটেও পছন্দ করেন না।

    অগণিত ভক্ত শুভেচ্ছা জানানোর মাশরাফির স্ত্রী সুমনা হক সুমিও মাশরাফি ও জুনিয়র মাশরাফিকে শুভেচ্ছা জানাতে কালবিলম্ব করেননি। রাতেই সুমি তার ফেসবুকে স্বামী ও ছেলের দুটি ছবি পোষ্ট দিয়ে শুভেচ্ছা জানিয়েছে। এদিকে ছেলে ও নাতির জন্মদিনে দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন মাশরাফির পিতা গোলাম মুর্তজা স্বপন ও মা হামিদা বেগম বলাকা । ক্রীড়াঙ্গনে বাংলাদেশ যাতে আরো ভাল করতে পারে সে জন্য মাশরাফিসহ দেশের সকল খেলোয়াড়দের জন্য তারা দোয়া চেয়েছেন।শুভ জন্মদিন অধিনায়ক মাশরাফি ও জুনিয়র মাশরাফি।