শীতবস্ত্র নিয়ে শীতার্ত শব্দকরদের পাশে কমলগঞ্জ ইউএনও

    0
    235

    আমার সিলেট টুয়েন্টিফোর ডটকম,০৮জানুয়ারী,কমলগঞ্জ  প্রতিনিধিঃ মৌলভীবাজারের কমলগঞ্জে প্রধানমমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে প্রাপ্ত কম্বল নিয়ে সুবিধা বি ত শব্দকর সম্প্রদায়ের পাশে দাঁড়ালেন কমলগঞ্জের ইউএনও মোহাম্মদ মাহমুদুল হক। তিনি রোববার রাত ১০টায় কমলগঞ্জ উপজেলার মুন্সীবাজার ইউনিয়নের ধীতেশ্বর ও হরিশ্মরণ গ্রামের শব্দকর সম্প্রদায়ের দেড় শতাধিক শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করেন।

    এ সময় উপস্থিত ছিলেন কমলগঞ্জ থানার ওসি মো: মোকতাদির হোসেন পিপিএম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার মোহাম্মদ আসাদুজ্জামান, মুন্সীবাজার ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুল মোতালিব তরফদার, স্থানীয় ইউপি সদস্য শফিকুর রহমান, কমলগঞ্জ প্রেসক্লাবের সহ সভাপতি প্রনীত রঞ্জন দেবনাথ, কমলগঞ্জ সাংবাদিক সমিতির সহ সভাপতি নুরুল মোহাইমীন মিল্টন, কমলকুঁড়ি সম্পাদক পিন্টু দেবনাথ প্রমুখ।

    কমলগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোহাম্মদ মাহমুদুল হক হতদরিদ্র ও সুবিধাবি ত শব্দকর সমাজের বেশ কয়েকটি বসতঘর পরিদর্শন করে তাদের দুর্দশা স্বচক্ষে দেখে সরকারের পক্ষ থেকে ঘর নির্মাণ, স্যানিটারি ল্যাট্রিন প্রদান ও সৌর বিদ্যুৎ প্রদানের আশ্বাস প্রদান করেন। প্রচন্ড ঠান্ডার মধ্যে ইউএনও-কে কম্বলসহ কাছে পেয়ে শব্দকর সম্প্রদায়ের নারী পুরুষরা ভীষন খুশী হয়েছে। উপজেলা নির্বাহী অফিসারের এমন মহতি কাজ দেখে উপস্থিত সবাই হতবাক হন। এত রাতে প্রচন্ড শীত উপেক্ষা করে তিনি ছুটে আসেন অসহায় সুবিধা বি ত মানুষের পাশে।

    কম্বল বিতরণে আসার পথে উপজেলা নির্বাহী অফিসার রাস্তায় ভিক্ষুক ও ভাসমান লোকদের মাঝেও কম্বল বিতরণ করেন। এর আগে শনিবার রাত সাড়ে ১১ টা থেকে সাড়ে ১২ টা পর্যন্ত কমলগঞ্জ উপজেলার ভানুগাছ ও শমশেরনগর রেলস্টেশনে উপস্থিত হয়ে প্রায় অর্ধশতাধিক শীতার্থ মানুষের মাঝে কম্বল বিতরন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা। নির্বাহী কর্মকর্তা স্টেশনের প্লাটফর্মে ঘুমানো মানুষগুলোকে ডেকে তুলে নিজ হাতে গায়ে কম্বল পরিয়ে দেন।