শিক্ষা অফিসার মেরাজ উদ্দিনকে ঘুষের টাকাসহ পাকরাও

    0
    208

    আমারসিলেট24ডটকম,০৫মার্চঃ দুর্নীতি দমন কমিশনের কর্মকর্তাতের হাতে ঘুষের টাকাসহ হাতেনাতে ধরা পড়েছেন এক শিক্ষা অফিসার। আজ বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে চট্টগ্রামের লোহাগাড়া উপজেলায় এ ঘটনা ঘটে। চট্টগ্রাম দুদকের বিভাগীয় কার্যালয়ের পরিচালক আব্দুল আজিজ ভূঁইয়ার সুত্রে ঘটনার সত্যতা নিশ্চিত করা হয়েছে।
    অপরদিকে দুদক সূত্র জানায়, আজ বুধবার দুপুরে ২০ হাজার টাকা ঘুষ নেয়ার সময় চট্টগ্রামের লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত শিক্ষা অফিসার মেরাজ উদ্দিনকে দুদক কর্মকর্তারা হাতেনাতে ধরেছে। ওই শিক্ষা অফিসার লোহাগাড়া উপজেলার মধ্যপুটিবিলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে চাকরি দেয়ার নামে নিজ কার্যালয়ে বসেই এক যুবকের কাছ থেকে ২০ হাজার টাকা ঘুষ নেন। এসময় তাকে ওই টাকাসহ হাতেনাতে আটক করে পুলিশের হাতে তুলে দেয়া হয়। গোপন খবরের ভিত্তিতে দুদক কর্মকর্তারা এ অভিযান চালায়। এসময় শিক্ষা অফিসার মেরাজ উদ্দিনের ডেস্ক তল্লাশি করে আরো ১ লাখ ৩০ হাজার টাকা পাওয়া যায় বলে জানা গেছে।
    এ বিষয়ে চট্টগ্রাম জেলা প্রাথমিক শিক্ষা অফিসার নাসরিন সুলতানা বলেন, তদন্ত রিপোর্ট হাতে আসার পর মেরাজ উদ্দিনকে বহিষ্কার এবং তার বিরুদ্ধে বিভাগীয় মামলা দায়ের করে আইনানুযায়ী ব্যবস্থা  নেওয়া হবে।