শিক্ষার্থীরা বড় হয়ে মুক্তিযুদ্ধের চেতনায় কাজ করবেঃপ্রতিমন্ত্রী

    0
    252
    এস এম সুলতান খান চুনারুঘাট থেকেঃ   ত্রিশ  লাখ শহীদের রক্তের বিনিময়ে আমরা স্বাধীনতা পেয়েছি। মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে মুক্তিযুদ্ধের চেতনায় শিক্ষার্থীরা বড় হয়ে কাজ করে যাবে। তিনি আরও বলেন, আজকের এই বাংলাদেশ যতটুকু উন্নয়ন হয়েছে তা শুধু আওয়ামীলীগ সরকারের আমলেই হয়েছে। শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে, সামনে আরও এগিয়ে যাবে।
    গতকাল বৃহস্পতিবার দুপুর ১টায় আমুরোড হাই স্কুল এন্ড কলেজ মাঠে আয়োজিত বার্ষিক ক্রীড়া ও প্রতিযোগিতা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাকতে গিয়ে  বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী এডভোকেট মোঃ মাহবুব আলী উপরোক্ত কথা গুলো বলেন ।
    উপজেলা সেচ্ছাসেবকলীগের সাধাণ সম্পাদক চেয়ারম্যান ও গর্ভনিং বডির সভাপতি আলহাজ্ব আবেদ হাসনাত চৌধুরী সনজুর সভাপতিত্বে ও  স্কুলের অধ্যক্ষ মোঃ আলাউদ্দিনের পরিচালনায় অনুষ্টিত  সভায় বিশেষ অতিথি ছিলেন-বাংলাদেশ কেন্দ্রীয় আওয়ামীলীগের সদস্য ও কমলগঞ্জ উপজেলা চেয়ারম্যান রফিকুর রহমান, চুনারুঘাট উপজেলা নির্বাহী অফিসার মঈন উদ্দিন ইকবাল, থানার অফিসার ইনচার্জ কেএম আজমিরুজ্জামান, উপজেলা ভাইস চেয়ারম্যান লুৎফুর রহমান মহালদার, ভাইস চেয়ারম্যান আবিদা খাতুন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি এডঃ এম আকবর হোসেন জিতু, সহ-সভাপতি রৌশন খাঁন, পৌর আওয়ামীলীগের সভাপতি আবু তাহের মহালদার, পাইকপাড়া ইউপি চেয়ারম্যান আলহাজ্ব শামছুজ্জামান শামীম, গাজীপুর ইউপি চেয়ারম্যান হুমায়ূক কবির, সাটিয়াজুরী ইউপি চেয়ারম্যান আব্দুর রশিদ, উপজেলা যুবলীগের সভাপতি লুৎফুর রহমান চৌধুরী, সাধারণ সম্পাদক কেএম আনোয়ার, সাংগঠনিক সম্পাদক কাউন্সিলর মরতুজ সরদার, মাধ্যমিক শিক্ষা অফিসার শামছুল হক।
    আরও উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আব্দুল লতিফ,উপজেলা সেচ্ছাসেবকলীগের সভাপতি মানিক সরকার, সহ-সভাপতি মাসুদ অাহমেদ, উপজেলা তাঁতীলীগের সভাপতি কবির মিয়া খন্দকার, হাছান আলী মেম্বার, যুবলীগ নেতা শফিকুর রহমান সাফু মেম্বার, পৌর যুবলীগের যুগ্ন-আহবায়ক মাজেদুল ইসলাম লুবন, যুবলীগ নেতা আনোয়ার হোসেন লিজন, উপজেলা ছাত্রলীগের যুগ্ন-আহবায়ক শফিকুল ইসলাম রুবেল, কলেজ ছাত্রলীগ নেতা সায়েম তালুকদার।