শায়েস্তাগঞ্জ পৌর নির্বাচনে প্রতীক বরাদ্দ

    0
    576

    নূরুজ্জামান ফারুকী বিশেষ প্রতিনিধি:  প্রথম ধাপে আগামী ২৮ ডিসেম্বর হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলার পৌরসভা নির্বাচনে মেয়র ও কাউন্সিলর পদের মোট ৫৫ জন প্রার্থীর মাঝে প্রতীক বরাদ্দ দেয়া হয়েছে।

    শুক্রবার (১১ ডিসেম্বর) সকাল থেকে দুপুর পর্যন্ত শায়েস্তাগঞ্জ উপজেলা নির্বাচন অফিস থেকে প্রার্থীদেরকে প্রতীক বরাদ্দ দেওয়া হয়। বিকেল চারটায় বিষয়টি নিশ্চিত করেন সহকারি রিটার্নিং অফিসার ও শায়েস্তাগঞ্জ উপজেলা নির্বাচন কর্মকর্তা মুহাম্মদ মনিরুজ্জামান।

    প্রতীক পেয়েই জমজমাট প্রচারণায় নেমে পড়েছেন তারা।

    মেয়র পদে প্রার্থীরা হলেন- পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মাসুদউজ্জামান মাসুক (নৌকা), পৌর বিএনপি আহবায়ক এম এফ আহমেদ অলি (ধানের শীষ), স্বতন্ত্র বিদ্রোহী প্রার্থী বর্তমান মেয়র পৌর আওয়ামী লীগের সভাপতি মো. ছালেক মিয়া (নারিকেল গাছ), উপজেলা যুবলীগের সভাপতি ফজল উদ্দিন তালুকদার (চামচ), আওয়ামী লীগ নেতা আবুল কাশেম শিবলু (জগ) ও ছাত্রলীগ নেতা ইমদাদুল ইসলাম শীতল (মোবাইল ফোন)।

    এ পৌরসভায় ৯টি ওয়ার্ডে মোট ভোটার ১৮ হাজার ৩৫। এখানে মেয়র পদে ছয়জন ও কাউন্সিলর পদে ৩৫ জন এবং সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ১৪ জন প্রার্থী ভোটযুদ্ধে নেমেছেন। ইভিএম এর মাধ্যমে ২৮ ডিসেম্বর নির্বাচন অনুষ্ঠিত হবে।সূত্র জাগো নিউজ