শায়েস্তাগঞ্জের দশম শ্রেণীর ছাত্র আলী মোঃ ইব্রাহিম নিখোঁজ

    0
    240

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২৮ফেব্রুয়ারী,স্টাফ রিপোর্টারঃ শায়েস্তাগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আবিদুর রহমানের ছেলে দশম শ্রেণীর ছাত্র আলী মোঃ ইব্রাহিমকে খুঁজে পাওয়া যাচ্ছে না।শায়েস্তাগঞ্জ ইসলামী একাডেমী এন্ড হাই স্কুলের ১০ম শ্রেণীর ছাত্র আলী মোঃ ইব্রাহিম (১৪) গত ২৭ ফেব্রুয়ারী রোজ সোমবার স্কুলের উদ্দেশ্যে বাসা থেকে বের হয়ে আর বাসায় ফিরেনি।

    তার পিতা আবিদুর রহমান জানান,গতকাল সকাল পৌণে ৯টার দিকে সে  শায়েস্তাগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ের মেইন গেইট থেকে শায়েস্তাগঞ্জ ইসলামী একাডেমী এন্ড হাইস্কুলে যাওয়ার পথে নিখোঁজ হয়। রাত পর্যন্ত অনেক খোঁজাখুঁজি করে কোথাও তাকে না পেয়ে তার পিতা শায়েস্তাগঞ্জ থানায় জিডি করেন।

    যার জিডি নং- ১০১২, তারিখ- ২৭/০২/২০১৭। সন্তানকে হারিয়ে বাবা-মা সহ পরিবারের লোকজন পাগলপ্রায় হয়ে পড়েছেন। নিখোঁজ আলী মোঃ ইব্রাহিমের গায়ের রং ফর্সা, উচ্চতা অনুমান ৫ ফুট ৪ ইি , সুঠাম দেহের অধিকারী, মাথার চুল কালো ছোট, পরনে ছিল স্কুল ড্রেস, সাদা শার্ট, নীল বার্নের ফুল প্যান্ট, নীল বর্নের জ্যাকেট এবং স্কুল ব্যাগ। ইব্রাহিমের সঙ্গে থাকা মোবাইল ফোন নং- ০১৭৫৪-৬৭০৯৪৩।

    মোবাইল নাম্বারটি বর্তমানে বন্ধ দেখাচ্ছে।কোন সহৃদয়বান ব্যক্তি তার সন্ধান পেলে চাচা- ০১৭১৮-৬০০৩৭৪, বাবা- ০১৭১৮-৫৩৮১০২, ০১৭১২-৫৩৯৮৩৩ বা ০১৭১১-১৫৯৪৪৭ নম্বর মোবাইলে যোগাযোগ করার জন্য অনুরোধ জানিয়েছেন তার পিতা।