শায়েস্তাগঞ্জে ৬ দোকানে আগুনঃ৩০লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি

    0
    411

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০৮অক্টোবর,শংকর শীল,হবিগঞ্জ প্রতিনিধিঃ হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ নতুন ব্রীজ এলাকায় ইউসুফ আলীর মার্কেটে বিদ্যুৎ শর্টসার্কিট থেকে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এঘটনায় ৬ টি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। ৮ অক্টোবর রবিবার সকাল ৬ টার দিকে এঘটনাটি ঘটেছে। এতে প্রায় ৩০ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। স্হানীয় লোকজন প্রায় ১ কোটি টাকার মালামাল উদ্ধার করতে সক্ষম হয়েছেন। ক্ষতিগ্রস্ত দোকান গুলো হচ্ছে,
    লাকী হোটেল এন্ড রেষ্টুরেন্ট, চা-স্টল, পাইপ স্টার টায়ার সেন্টার, নুরু মিয়া টায়ার সেন্টার, শাহজাহান ভেরাইটিজ স্টোর, লাল বানু চা-স্টল। প্রত্যক্ষদর্শী সূত্রে পাওয়া, রবিবার সকাল ৬ টার দিকে লাকী হোটেলে বিদ্যুৎ শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়।

    মুহুর্তের মধ্যে আগুন ছড়িয়ে পড়ে পাশের দোকানগুলোতে। স্থানীয় লোকজন আগুন নেভাতে চেষ্টা করেন। কিন্তু আগুন নিয়ন্ত্রণ করতে পারেনি। তৎক্ষণাৎশায়েস্তাগঞ্জ ফায়ার সার্ভিস ও হবিগঞ্জ ফায়ার সার্ভিসের সদস্যদের খবর দেওয়া হয়। ফায়ার সার্ভিসের ৪টি ইউনিট দেড় ঘন্টা চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনেন।

    শায়েস্তাগঞ্জ ফায়ার সার্ভিসের টিম লিডার নজরুল ইসলাম সত্যতা স্বিকার করে জানিয়েছেন, আমরা আগুন নিয়ন্ত্রণ করতে পেরেছি। এ অগ্নিকান্ডের ঘটনায় ৬টি দোকান পুড়ে গেছে এবং প্রায় কোটি টাকার মালামাল আগুন থেকে উদ্ধার করা হয়েছে।