শায়েস্তাগঞ্জে সাহিত্য ও সংগীত একাডেমীর উদ্যোগে সংবর্ধনা

    0
    142

    আমার সিলেট টুয়েন্টিফোর ডটকম,০৯মার্চ,শংকর শীল,হবিগঞ্জ সংবাদদাতাঃ হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে সাহিত্য ও সংগীত একাডেমীর উদ্যোগে গুণীজন সংবর্ধনা কবিতা পাঠ ও সাংস্কৃতিক অনুষ্ঠান হয়েছে। ৮ই মার্চ বুধবার সন্ধ্যা ৬.৩০ মিঃ সময়ে শায়েস্তাগঞ্জ পাবলিক লাইব্রেরী হল রুমে তেওয়াতে কোরআন পাঠ এর মাধ্যমে অনুষ্ঠান সূচী আরম্ভ হয়। তেলাওয়াতে কোরআন পাঠ করেন শায়েস্তাগঞ্জ সাহিত্য ও সংগীত একাডেমীর সহকারী সাধারণ সম্পাদক মেলিম আহমদ চৌধুরী, স্বরচিত কবিতা আবৃত্তি করেন প্রধান শিক্ষক শানখলা উচ্চ বিঃ ও শায়েস্তাগঞ্জে সাহিত্য ও সংগীত একাডেমীর সহ সভাপতি মোঃ শামছুল হক।

    এ সভায় বিশিষ্ট সাংবাদিক ও শায়েস্তাগঞ্জ সাহিত্য ও সংগীত একাডেমীর প্রতিষ্ঠাতা সভাপতি সৈয়দ আশরাফ উদ্দিন মামুনের সভাপতিত্বে এ অনুষ্ঠান শুরু হয়েছে। এতে প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন ডিজিএম জনতা ব্যাংক লিঃ হবিগঞ্জ মোঃ রুহুল আমীন খাঁন, বিশেষ প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন(অগ্রণী ব্যাংক) বিশিষ্ট ব্যাংকার ও সমাজ সেবক মোখলেছুর রহমান,(পূবালী ব্যাংক) বিশিষ্ট ব্যাংকার ও সমাজ সেবক মোস্তাফিজুর রহমান, (জনতা ব্যাংক) বিশিষ্ট ব্যাংকার ও সমাজ সেবক মোঃ মর্তু্জ আলী, (জনতা ব্যাংক) বিশিষ্ট ব্যাংকার ও সমাজ সেবক মোঃ আঃ রফিক, (জনতা ব্যাংক হবিগঞ্জ) বিশিষ্ট ব্যাংকার ও সমাজ সেবক আলহাজ্ব শামছুল আলম, বিশিষ্ট সমাজ সেবক ও শিক্ষানুরাগী হবিগঞ্জ বীরমুক্তী যোদ্ধা মন্জুরুল হক, সাংবাদিক শংকর শীল ও নয়ন দেবনাথ।

    এসভায় মানবাধিকার ও সাংবাদিকতায় বিশেষ অবদান রাখার জন্য মমঈনুল হাসান রতন কে সংবর্ধনা তুলে দেন। পরিশেষে গুণীজন সংবর্ধনা দেওয়া হয়। কবিতা পাঠ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে সমাপন হয়েছে।