শায়েস্তাগঞ্জে ট্রেনে কাটা পড়ে নিহত অজ্ঞাত ২যুবক

    0
    273

    হবিগঞ্জ প্রতিনিধিঃ শায়েস্তাগঞ্জ রেল জংশনের আওতাদিন পৃথক ২ ট্রেনের নিচে কাটা পড়ে ২ অজ্ঞাত যুবক নিহত হয়েছে।শুক্রবার ১৩ জুলাই সাড়ে ৮টায় শায়েস্তাগঞ্জ উপজেলার লেনঞ্জাপাড়া ডিগ্রী কলেজ এলাকায় জালালাবাদ ট্রেনের নিচে কাটা পড়ে অজ্ঞাত যুবক (৩০) নিহত হয়। হবিগঞ্জ পুলিশ সুপার বিশেষ শাখা ডিএসবি মো: ফারুক মিয়া খবর পেয়ে রেলওয়ে থানার ইনর্চাজ সাজিদুল হককে জানালে সকাল সাড়ে ৮ দুর্ঘটনা ঘটলে  ঘটনাস্থলে দুপুরে গিয়ে লাশ উদ্ধার করেন পুলিশ।

    পরে ঐ যুবকের লাশটি উদ্ধার করে ময়নাতদন্ততের জন্য হবিগঞ্জ সদর হাসপাতালে ফেরণ করে। ময়নাতদন্ত শেষে যুবকের লাশটি আঞ্জমান মুফিদুল ইসলামের কাছে দাফনের জন্য হস্তান্তর করা হয়। অপর দিকে বিকাল ৪টায় পূর্ব লেন্ঞ্জাপাড়া রেল ব্রীজের কাছে ঢাকা থেকে সিলেট গামী আন্তনগর জয়ন্তিকা ট্রেনের নিচে কাটা পড়ে অজ্ঞাত যুবক (৩৫) নিহত হয়।

    দুর্ঘটনার সংবাদ পেয়ে  শায়েস্তাগঞ্জ রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ সন্ধ্যা সাড়ে ৭টার পর লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। শায়েস্তাগঞ্জ রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ সাজিদুল হক জানান, রাত হয়ে যাওয়ার কারনে রেলে কাটা অপর যুবকের লাশ ১৪ জুলাই শনিবার সকালে ময়না তদন্ততের জন্য হবিগঞ্জ সদর হাসপাতালে ফেরণ করা হবে। অজ্ঞাত ২যুবকের পরিচয় পাওয়া যায়নি বলে পুলিশ জানায়।