শাহ আলমগীর’র মৃত্যুতে শ্রীমঙ্গল অনলাইন প্রেসক্লাবের শোক

    0
    223

    ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) সাবেক সভাপতি ও বাংলাদেশ প্রেস ইনস্টিটিউটের (পিআইবি) মহাপরিচালক ময়মনসিংহের কৃতি সন্তান শাহ আলমগীর ইন্তেকাল করেছেন।
    বৃহস্পতিবার সকালে রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালের (সিএমএইচ) ইনটেনসিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

    তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে শ্রীমঙ্গল অনলাইন প্রেসক্লাবের নেতৃবৃন্দ। এক শোক বার্তায় শ্রীমঙ্গল অনলাইন প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ও আমার সিলেট টুয়েন্টি ফোর ডটকম পত্রিকার প্রধান সম্পাদক আনিছুল ইসলাম আশরাফী , সিনিয়র সহ সভাপতি মো: ফখরুল ইসলাম চৌধুরী, সহ সভাপতি শেখ জামান, সাধারণ সম্পাদক মুন্সুর আহমদ,যুগ্ন সম্পাদক আব্দুল মজিদসহ প্রেসক্লাবের অন্যান্য নেতৃবৃন্দ বিশেষ করে, আবুল হাসনাত মারুফ,মকবুল হাসান ইমরান,আবুল কালাম আজাদ,রোমান আহমদ চৌধুরী শিপুল,মকবুল হোসেন, সাদিক আহমদ ইমন, রমা রঞ্জন দেব, ফারুক আহমদ, এনিমেটরস বাংলা মিডিয়া গ্রুপের পরিচালক ধন মিয়া, রফিকুল ইসলাম, এমদাদুল হক  প্রমুখ নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন এবং শোক সন্তপ্ত পরিবার বর্গের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।
    বিবৃতিদাতা নেতৃবৃন্দ বলেন- সাংবাদিক শাহ আলমগীরের নীতি ও আদর্শ  দেশের সকল সাংবাদিকদের জন্য অনুস্মরণীয়। তার মৃত্যুতে বাংলাদেশের মিডিয়া জগৎ একজন অভিবাবককে হারাল।মহান আল্লাহ  যেন তাকে জান্নাত নসিব করেন।প্রেস বার্তা