শাহ্ মোস্তফা রক্তসেবার উদ্যোগে বন্যার্তদের ত্রান বিতরন

    0
    245

    আমার সিলেট টুয়েন্টিফোর ডটকম,২২জুনঃ    শাহ্ মোস্তফা রক্তসেবার ত্রান বিতরন। মানবতার সেবা ও সমাজ উন্নয়নের জন্য প্রতিষ্ঠিত শাহ্ মোস্তফা রক্তসেবা মৌলভীবাজার এর উদ্যোগে বন্যার্ত মানুষের মধ্যে ত্রান বিতরন  করেন আজ ২২ জুন ২০১৮ রোজ শুক্রবার কমলগঞ্জ উপজেলার বৃন্দাবনপুর।

    সংগঠনের প্রধান উপদেষ্টা মোহাম্মদ সাইফুল শিপু এর সহযোগিতায় ও প্রতিষ্ঠাতা মোহাম্মদ সাইফুল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত হয় ত্রান বিতরন  ।

    প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন শাহ্ মোস্তফা রক্তসেবার উপদেষ্টা ও শেখ বোরহান উদ্দিন (র:) ইসলামী সুসাইটির প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান এম মুহিবুর রহমান মুহিব,বিশেষ অতিথি হিসেবে উপস্হিত ছিলেন সংগঠনের উপদেষ্টা শেখ কামরুল হাসান,অন্যান্যদের মধ্যে উপস্হিত ছিলেন মোহাম্মদ রেজাউল করিম নাবিদ। মোহাম্মদ মাসুমুর রহমান,মোহাম্মদ মাহবুবুর রহমান প্রমুখ।

     প্রধান অতিথির বক্তব্যে এম মুহিবুর রহমান মুহিব বলেন, আজ এ সংগঠন এবং সংগঠনের প্রধান উপদেষ্টা মোঃ সাইফুল শিপু যে আপনাদের সহযোগিতায় এগিয়ে এসেছেন তাদের জন্য আপনারা দোয়া করবেন ভবিষ্যতেও আপনাদের যেকোন সমস্যায় বা  দেশের যেকোনো প্রাকৃতিক দুর্যোগে তারা যেন এগিয়ে আসতে পারেন আপনাদের পাশে দাঁড়াতে পারেন এই প্রত্যাশা ব্যক্ত করেন এবং সবার কাছে দোয়া চেয়ে সবাইকে ধন্যবাদ জানান।

    সভাপতির বক্তব্যে মো: সাইফুল ইসলাম চৌধুরী বলেন, এখানে এসে আমরা দেখলাম মানুষের যে পরিমাণ ক্ষয়ক্ষতি হয়েছে আমাদের প্রবাসীরা এবং দেশের বিত্তশালীরা এই সংগঠনের মাধ্যমে যদি এগিয়ে আসেন তাহলে আমরা এসব অসহায় মানুষের পাশে দাঁড়াতে পারবো মানুষের সহযোগিতা করতে পারব এবং মানুষের যে দুর্ভোগ তৈরি হয়েছে তা আমরা লাঘব করার জন্য আমরা চেষ্টা চালিয়ে যেতে পারব আমি সবার সহযোগিতা কামনা করছি এবং সবাইকে ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জানিয়ে বিশেষ করে সংগঠনের প্রধান উপদেষ্টা মোহাম্মদ সাইফুল শিপু ভাইসহ সবার প্রতি কৃতজ্ঞতা জানিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।