শাল্লায় পিআইসি গঠনে স্বজনপ্রীতির প্রতিবাদে মানববন্ধন

    0
    230

    আমার সিলেট টুয়েন্টিফোর ডটকম,০৩জানুয়ারী,সুনামগঞ্জ প্রতিনিধিঃ সুনামগঞ্জের শাল্লা উপজেলায় হাওর রক্ষা বাঁধের পিআইসি গঠনে গত বছরের তালিকার্ভূক্ত দুর্নীতিবাজ কোনো পরিবারের সদস্যদের সাধারণ সম্পাদক ও বিভিন্ন ওয়ার্ড সদস্যদের পিআইসি সভাপতি পদে অন্তর্ভূক্ত না করার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।সচেতন নাগরিক সমাজের ব্যানারে সামাজের বিভিন্ন শ্রেণি-পেশার লোকজন দুপুরে উপজেলার কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে এ কর্মসূচি পালন করেন।

    শাল্লা উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি রথীন্দ্র চন্দ্র সরকারের সভাপতিত্বে ও সাংবাদিক বিপ্লব রায়ের স ালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন,দৈনিক শাল্লার খবর ডট কমের সম্পাদক বাদল চন্দ্র দাস। আরো বক্তব্য রাখেন শাল্লা উপজেলা প্রেসক্লাবের সভাপতি জয়ন্ত সেন, সাংগঠনিক সম্পাদক শান্ত কুমার তালুকদার,উপজেলা যুবলীগ নেতা মতিলাল চৌধুরী, প্রেসক্লাবের দপ্তর সম্পাদক শংকর চন্দ্র ঋষি,প্রত্যাশা প্রতিবন্ধী সমিতির আহ্বায়ক মুখলেছুর রহমান প্রমুখ।

    বক্তারা স্বচ্ছ ও জবাবদিহিমূলক নতুন প্রকল্প বাস্তবায়ন কমিটি গঠনের জোর দাবি জানান এবং এবিষয়ে কোনো রূপ স্বজনপ্রীতি ও দুর্নীতির আশ্রয় নিলে আরো কঠোর আন্দোলনের হুশিয়ারি দেন। তবে শাল্লা উপজেলার মাদারিয়া বাঁধে গত বছরের দুর্নীতিবাজ পিআইসির সভাপতি বিরুদ্ধে দুদকের মামলা থাকার জন্য এবং তার ভাইকে এই পিআইসি কমিটিতে অর্ন্তভুক্ত না করার জন্য দাবী জানানো হয়।